আমার নেতা-কর্মীদের জন্য ফাঁসির মঞ্চেও দাঁড়াতে প্রস্তুত আছি: নিক্সন চৌধুরী

আমার নেতা-কর্মীদের জন্য ফাঁসির মঞ্চেও দাঁড়াতে প্রস্তুত আছি: নিক্সন চৌধুরী
আমার নেতা-কর্মীদের জন্য ফাঁসির মঞ্চেও দাঁড়াতে প্রস্তুত আছি: নিক্সন চৌধুরী।ছবি: ইত্তেফাক

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বৃহস্পতিবার বিকালে ভাঙ্গা কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন করেন। এ সংবাদ নেতা-কর্মীদের মাঝে আগে থেকেই থাকার কারণে বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার নেতা-কর্মী ঈদগাহ মাঠে ভিড় জমায়।

মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন শেষে একটি ট্রাকের ওপর উঠে তিনি নেতা-কর্মীদের শান্ত করেন এবং বলেন, আমার রাজনীতি জনগণের জন্য, জনগণের উন্নয়ন ও মূল্যায়ন আমার মুল লক্ষ্য। আমি নির্বাচন কমিশনের পক্ষ হতে আচরণ বিধি ভঙ্গের মামলা খেয়েছি এর জন্য আমার কোন ভয় নেই। আমি আমার নেতা-কর্মীর জন্য প্রয়োজনে ফাঁসির মঞ্চে দাঁড়াতে সবসময় প্রস্তুত আছি। ফরিদপুর-৪ আসনের জনগণ আমাকে ভোট দিয়ে দুইবার এমপি নির্বাচিত করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়ন দিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশকে যেমন রোল মডেল হিসাবে পরিচিতি করিয়েছেন ঠিক তেমনি তার অনুপ্রেরণায় ফরিদপুর-৪ আসনে প্রতিটি রাস্তাঘাট, বিদ্যুৎ, ব্রিজ, কালভাট, শিক্ষা প্রতিষ্ঠানে ভবনসহ নানা উন্নয়ন করে বাংলাদেশের মধ্যে ফরিদপুর-৪ আসনকে রোল মডেল হিসাবে রূপ দিয়েছি। সবই সম্ভব হয়েছে জনগণের জন্য আর মাননীয় প্রধানমন্ত্রীর জন্য।

মুজিুবর রহমান চৌধুরী এসময় মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে আরও বলেন, ফরিদপুরের ডিসি ভাঙ্গার জনগণের ভূমি অধিগ্রহণের টাকা যেভাবে আত্মসাৎ করেছেন এবং ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভূমি যেভাবে ভাঙ্গার জনগণের কাছ থেকে টাকা চুষে নিয়ে যাচ্ছে তার বিচার যেন করা হয়। সহকারী কমিশনার ভূমি সরকারি জমি বন্দোবস্ত দেওয়ার নামে এবং খাস জমির ওপর বহুতল ভবন নির্মাণ করতে দিয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ করছে। ভূমি অফিসটি এখন দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। ভাঙ্গার জনগণ এসবের সঠিক বিচার চায়।

আরও পড়ুন: ইসির মামলায় নিক্সন চৌধুরীর জামিন বহাল রাখল আপিল বিভাগ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, পানামা কেলেঙ্কারিসহ তার নমিনেশন বাণিজ্যের কারণে আওয়ামী লীগকে ধ্বংস করার যে নীল নকশা সে করছে তারও বিচার করতে হবে।

বৃহস্পতিবার দুপুর হতেই ভাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদ ঈদগাহ মাঠে সকলে প্রিয় নেতা নিক্সন চৌধুরী আসছে এমন সংবাদে শত শত জনগণ মাঠে ভিড় জমাতে শুরু করে। বিকাল গড়াতেই তা জনসমুদ্রে রূপ নেয়।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর শাহিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ইসাহাক মোল্লা, তুজারপুর ইউপি চেয়ারম্যান বাবু পরিমল দাস, হামেরদী ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট শামচুল আলম রাসেল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুর রহমান, সরকারি কেএম কলেজের সাবেক জিএস লাবলু মুন্সি, আওয়ামী লীগ নেতা ইসমাইল মুন্সি, শরীফাবাদ স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মতিয়ার রহমান প্রমুখ।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত