করোনা যোদ্ধা মির্জাপুরের ইউএনও করোনায় আক্রান্ত

করোনা যোদ্ধা মির্জাপুরের ইউএনও করোনায় আক্রান্ত
মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আবদুল মালেক মোস্তাকিম । ছবি-ইত্তেফাক

করোনা যোদ্ধা মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আবদুল মালেক মোস্তাকিম করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি মির্জাপুর উপজেলা পরিষদ চত্বরের সরকারি বাস ভবনে আইসোলেশনে রয়েছেন। আজ বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. মাকসুদা খানম।

মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক মোস্তাকিমের একান্ত সহকারী (সিএ) মো. আব্দুল হালিম জানান, গত মার্চ মাস থেকে দেশে করোনা ভাইরাস দেখা দেওয়ার পর থেকেই তিনি মির্জাপুর উপজেলার বিভিন্ন প্রত্যন্ত এলাকায় জীবনের উপর ঝুঁকি নিয়ে করোনা মোকাবেলা ও প্রতিরোধের জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন। তিনি এখন সকলের কাছে করোনা যোদ্ধা হিসেবেই পরিচিত। গত কয়েক দিন ধরে তার শ্বাস কষ্ট, জ্বর, শরীর ব্যথাসহ করোনার বিভিন্ন উপসর্গ দেখা দেয়। গত ১৯ অক্টোবর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসকদের পরামর্শ নিয়ে করোনার নমুনা পরীক্ষা দেন। আজ বৃহস্পতিবার করোনা পরীক্ষার নমুনায় ফলাফল পজিটিপ আসে। করোনার নমুনা পরীক্ষার আগে থেকেই তিনি সরকারী বাস ভবনের নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক মোস্তাকিম বলেন, করোনার ফলাফল পজেটিভ আসলেও তিনি মানসিকভাবে সুস্থ আছেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত