শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মাদারীপুরে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন পুলিশ সুপার

আপডেট : ২৩ অক্টোবর ২০২০, ২৩:২৮

শারদীয় দুর্গোৎসব-২০২০ উপলক্ষে  ২৩ অক্টোবর মাদারীপুর সদর থানা ও মাদারীপুর সদর পৌরসভাস্থ বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান। উক্ত সময় আরো উপস্থিত ছিলেন অতি. পুলিশ সুপার (ডিএসবি) চাইলাউ মারমা, সদর মডেল থানার অফিসার ইনচার্জসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ এবং হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ।

পরিদর্শনকালে পুলিশ সুপার পূজামন্ডপের নিরাপত্তা নিশ্চিত কল্পে প্রয়োজনীয় দিক নির্দেশনা এবং সাথে সাথে করোনাকালে যথাযথ স্বাস্থ্যবিধি, সীমিত পরিসরে অনুষ্ঠানাদি সম্পাদনের পরামর্শ প্রদান করেন।

বছর ঘুরে আবারো এসেছে বাঙালি হিন্দু সম্প্রদায়ের প্রাণের উৎসব সার্বজনীন শারদীয় দুর্গোৎসব। বিশ্ব মানবতার কল্যাণ, জগতের সকল জীবের সুখ-সমৃদ্ধি ও শান্তি কামনায় এবং অশুভ শক্তির  বিনাশ  ও শুভশক্তির জয় কামনায় শারদীয়  দূর্গাপুজা উদযাপিত হবে। দুর্গাপূজায় এবার ব্যতিক্রম হলো দেবী দুর্গা আসছেন শরতে নয়, কার্তিকে মানে হেমন্তে , মহামারী করোনা আবহে। দেবী দুর্গার দোলায় আগমন‌ ও গজে গমন বয়ে আনুক- শুভ ফল, শুভ বার্তা, খাদ্যশস্যে পূর্ণ হোক বসুন্ধরা। পুজোয় করোনা নামক অসুরকে স্বাস্থ্যবিধি মেনে বধ করি এই হোক আমাদের প্রত্যয়।    

দেশবাসী সহসায় করোনামুক্ত হোক, সকল সম্প্রদায়ের মধ্যে সৌহার্দ্য ও ভ্রাতৃত্বপূর্ণ বন্ধন  অক্ষয় ও অটুট থাকুক এই কামনায় জেলা পুলিশ মাদারীপুর সনাতন ধর্মালম্বীদের সবাইকে শারদীয় শুভেচ্ছা জ্ঞাপন করছে।

ইত্তেফাক/কেকে