চৌগাছায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত
ফাইল ছবি

যশোরের চৌগাছায় শুক্রবার সুজন হোসেন (২২) নামের এক কলেজ ছাত্র সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। একই ঘটনায় অরোহি রডমিস্ত্রি নান্নু (২৫) গুরুতর আহত হয়েছেন।

সুজন উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের আন্দারকোটা গ্রামের আনিছুর রহমানের ছেলে এবং যশোর সিটি কলেজের বাংলা বিভাগের ২য় বর্ষের ছাত্র। রড মিস্ত্রি নান্নু একই গ্রামের আশরাফ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের চাচা বাবুল আক্তার জানিয়েছে , রাত ৯ টার দিকে হতাহতরা মোটরসাইকেল যোগে আন্দারকোটা গ্রামের বাড়ি যাওয়ার পথে আলিশা মাঠের মধ্যে বেপরোয়া গতি মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সুজনের মৃত্যু হয় এবং নান্নু গুরুতর আহত হন।

মোটরসাইকেলের বিকট শব্দ শুনে আলাউদ্দীন ও ইব্রাহিমসহ স্থানীয় এলাকাবাসী তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের মেডিকেল অফিসার মাসুম বিল্লাহ সুজনকে মৃত ঘোষণা করেন। আহত নান্নুকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কর্মকর্তা লিয়াকত আলী জানান, বুকে পিঠে ও মাথায় আঘাতের কারনে হাসপাতালে পৌছানোর আগেই সুজনের মৃত্যু হয়েছে। আর নান্নুকে ভর্তি রাখা হয়েছে।

চৌগাছা থানার এসআই নুরূন নবী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত