শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মিরসরাইতে স্বাস্থ্যবিধি মেনে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মাহবুব রহমান রুহেল

আপডেট : ২৪ অক্টোবর ২০২০, ২২:৪৯

করোনার অতিমারিতে এবারের শারদীয় দুর্গাপূজা সীমিত আকারে পালিত হচ্ছে। চট্টগ্রামের মিরসরাইয়ের ৮৬ টি পূজামণ্ডপে যথাযথ মর্যাদায় এই উৎসব পালিত হচ্ছে।

আজকে মহাঅষ্টমীতে মিরসরাইয়ে সনাতনধর্ম এর লোকজনের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করতে জোরারগঞ্জ থানা এর অন্তর্গত এবং মিরসরাই থানার কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শন করেন মিরসরাইয়ের আওয়ামী রাজনীতির আগামীর কাণ্ডারি মাহবুব রহমান রুহেল। এ সময় মন্দিরে অভ্যাগত পূজারীরা তাকে অভ্যর্থনা জানান।

মন্দিরের দর্শনার্থীদের উদ্দেশ্যে বক্তব্যে তিনি বলেন, আজকে যে বাংলাদেশ আমরা পেয়েছি তা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের কারণে দেশের অগ্রগতির স্বার্থে আমরা দলমত ধর্ম বর্ণের একসাথে কাজ করতে হবে। করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে ,মাস্ক পরার জন্য অভ্যাগতদের প্রতি আহ্বান জানান। 

আরও পড়ুন: কোরআনের সুরক্ষায় শি সরকারের বিরুদ্ধে লড়াই করছে চীনের মুসলিমরা

তিনি তার পিতার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর শুভেচ্ছা বার্তা পৌঁছানোর পাশাপাশি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর করোনা মুক্তির জন্য যারা দোয়া প্রার্থনা করেছেন তাদেরকেও ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন-মিরসরাই উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, বারইয়ারহাট পৌর মেয়র নিজাম উদ্দিন,বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগ এর সভাপতি মীর আলম মাসুক, সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন,মিরসরাই পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাফর উদ্দিন,মিরসরাই উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

ইত্তেফাক/এএএম