শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ে প্রবাসী সহায়তা ডেস্ক স্থাপন

আপডেট : ২৫ অক্টোবর ২০২০, ০৯:৪৬

মাদারীপুর একটি প্রবাসী অধ্যুষিত এলাকা এবং রেমিট্যান্স প্রাপ্তির ক্ষেত্রে এ জেলা শীর্ষে রয়েছে। জেলার অভিবাসীরা ইউরোপ, এশিয়া, মধ্যপ্রাচ্য, উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা, অস্ট্রেলিয়া ও আফ্রিকা মহাদেশে রেমিট্যান্স যোদ্ধা হিসেবে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

প্রবাসীদের নিরাপত্তা ছাড়পত্র, পাসপোর্টের ঠিকানা যাচাই, প্রাক-পরিচয় যাচাই, দেশের মধ্যে পারিবারিক সমস্যাদি ও নিরাপত্তার ক্ষেত্রে বাংলাদেশ পুলিশের সহায়তার প্রয়োজন হয়।

প্রবাসীদের কল্যাণ, সকল পুলিশী ও আইনি সহায়তায় ২৪/৭ (দিবা/রাত্রি) ভিত্তিতে মাদারীপুর জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের কার্যালয়ে প্রবাসী সহায়তা ডেস্ক স্থাপন, হটলাইন নাম্বার, ই-মেইল ও ফেসবুক পেইজ চালু করা হয়েছে।

মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,এই সহায়তা ডেস্কের মাধ্যমে প্রবাসীরা পরিবারের নিরাপত্তাসহ সার্বিক বিষয়ে বিভিন্ন অভিযোগ জানাতে পারবেন এবং পুলিশী সেবা ও সহায়তা গ্রহণ করতে পারবেন। নিচে দেওয়া হটলাইন নাম্বার, ই-মেইলে, ফেসবুক পেইজ এবং ফ্যাক্সে যোগাযোগ ও তথ্য প্রেরণ করে মাদারীপুর জেলা পুলিশের সহায়তা গ্রহণ করতে পারবে। হটলাইন নাম্বারঃ +৮৮০১৩২০০৯৮৩৩৩ (what’s app সহ) ই-মেইলঃ [email protected] ফেসবুকঃ MADARIPUR DISTRICT POLICE মাদারীপুর জেলা পুলিশ ফ্যাক্সঃ +৮৮০৬৬১৬১১০৮। নির্ভয়ে ও নিঃসংকোচে পুলিশকে আপনার কাঙ্খিত সেবা সম্পর্কে অবহিত করুন এবং দ্রুততম সময়ে পুলিশী সেবা গ্রহণ করুন। “আপনার পুলিশ আপনার পাশে”

ইত্তেফাক/এমআরএম