দুর্গাপূজায় সনাতন ধর্মাবলম্বীদের ভালোবাসায় সিক্ত চিফ হুইপ

দুর্গাপূজায় সনাতন ধর্মাবলম্বীদের ভালোবাসায় সিক্ত চিফ হুইপ
দুর্গাপূজায় সনাতন ধর্মাবলম্বীদের ভালোবাসায় সিক্ত চিফ হুইপ।ছবি: ইত্তেফাক

মাদারীপুরের শিবচরে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও আওয়ামী লীগ পার্লামেন্টারি পার্টির সেক্রেটারি নূর-ই-আলম চৌধুরী এমপি। এসময় সনাতন ধর্মাবলম্বীদের ভালোবাসায় সিক্ত হন চিফ হুইপ। পূজামণ্ডপ পরিদর্শনকালে ভক্তরা তাকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে যান।

সোমবার (২৬ অক্টোবর) দুপুরে মাদারীপুরের শিবচরের সার্বজনীন শ্রী শ্রী রাধা গোবিন্দ জিউর মন্দিরে হিন্দু ধর্মাবলম্বীদের বড় উৎসব দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালীন সময়ই সকল ধর্মের মানুষ নির্বিঘ্নে চলাচল করতে পারে ধর্মীয় অনুষ্ঠান করতে পারে।

তিনি আরও বলেন, দেশের উন্নয়নে আওয়ামী লীগ স্বার্থহীনভাবে কাজ করে গেছে। করোনা মহামারি, বন্যাসহ প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করে বাংলাদেশের অর্থনীতিকে সচল রেখেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ভেদাভেদ করে না। যে দলের জন্য কাজ করবে তাকেই মূল্যায়ন করা হবে। এটা জননেত্রী শেখ হাসিনার সাফল্য এটা বাংলাদেশের সাফল্য।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মুনির চৌধুরী। এর আগে সকালে চিফ হুইপ আব্দুল খালেক সেতু শুভ উদ্বোধন করেন। এছাড়াও মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরী কলেজের চারতলা বিশিষ্ট নাজিউর রহমান মঞ্জু একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এরপর চিফ হুইপ মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরী (দাদা ভাই) এবং মরহুমা হোসনে আরা চৌধুরীর কবর জিয়ারত করেন। পরে দ্বিতীয়খন্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম তালুকদারের কবর জিয়ারতসহ বিভিন্ন স্কুল-কলেজে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শিবচর উপজেলা পরিষদে নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ. লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বিএম আতাউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, সহকারী সিনিয়র পুলিশ সুপার আবির হোসেন, শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন খান তোতা, সাধারণ সম্পাদক বাবু শংকর চন্দ্র ঘোষ, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশা, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান ও শিবচর উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি বাবু প্রশান্ত রাহাসহ আরও অনেকেই।

চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি আরও বলেন, করোনাকালীন মহামারি, বন্যাসহ প্রাকৃতিক দুর্যোগের সময় শিবচরে বিএনপির ভূমিকা ছিল নিস্ক্রিয়। করোনার সময় মানুষের পাশে না দাঁড়িয়ে তারা ঘরে বসে তামাশা দেখেছে। বন্যার সময় বন্যার্তদের পাশে দাঁড়ায়নি। কিন্তু নির্বাচন আসলো সঙ্গে সঙ্গে তারা প্রার্থী দিয়ে দিল। শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে তাই জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, আরও এগিয়ে যাবে। আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে থাকবে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত