কালীগঞ্জে ৯৯ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারি  আটক 

কালীগঞ্জে ৯৯ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারি  আটক 
[ছবি: ইত্তেফাক]

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রবিউল হাসানের নেতৃত্বে টাস্কফোর্স কমিটি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯৯ বোতল ফেনসিডিল, একটি ব্যাটারিচালিত ইজিবাইকসহ ৩ জন মাদক কারবারিকে আটক করেছে।

সোমবার (২৬ অক্টোবর) দুপুরে কালীগঞ্জ উপজেলার কাকিনা এলাকায় অভিযান চালিয় এসব মাদকদ্রব্য ও মাদকদ্রব্য ব্যবহারকৃত ইজিবাইক আটক করেছে।

আটক মাদক কারবারিরা হলেন, রংপুরের গঙ্গাচড়া উপজেলার চর মর্নেয়া এলাকার শরিফুল ইসলাম (৪৫), আতিক হাসান (৪০) ও হোসেন আলী (৫৪)।

টাস্কফোর্স কমিটির নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও রবিউল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জের কাকিনা এলাকায় একটি ইজিবাইক থেকে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় ৩ মাদক কারবারিকে আটক করা হয়।

তিনি আরো জানান, এসব ফেনসিডিল পুলিশের চোখ ফাঁকি দিয়ে রংপুরের উদ্দেশে পাচার করা হচ্ছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় কালীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে বলেও তিনি জানান।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের সোমবার বিকালে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত