শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মতলবে মায়ের মামলায় ছেলে জেলহাজতে

আপডেট : ২৬ অক্টোবর ২০২০, ২১:৫৪

মা-বাবার দেখভাল ও ভরণপোষণ না করায় মায়ের আদালতে করা মামলায় ছেলেকে আটক করেছে পুলিশ। সোমবার( ২৬ অক্টোবর)  আদালত হাজির করা হলে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

মতলব পৌরসভার বরদিয়ার এলাকার মোবারকদি গ্রামের ইউনুছ হাওলাদারের ছেলে সুমন হাওলাদারের(৩২) বিরুদ্ধে চাঁদপুর বিজ্ঞ আদালতে ভরন পোষণের দাবি করে মামলা দায়ের করেন তার মা।

পারিবারিক সূত্রে জানা যায়, ওই গ্রামের  ইউনুছ  হাওলাদারের ছেলে সুমন হাওলাদার পেশায় একজন কাঠমিস্ত্রি। প্রায় ৯ বছর আগে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের বালুচর গ্রামে বিবাহ করেন। আর বিয়ের পর থেকেই মা বাবাকে ছেড়ে শ্বশুর বাড়ীতে বসবাস করে আসছে। মা বাবার খোঁজ খবরও নেয় না বাড়িতেও আসে না। পরিবারের অভাব অনটনের কারণে তার বাবা মা কষ্টে জীবন যাপন করছে। নিতান্তই অসহায় হয়ে পড়ায় মা ভরণপোষণের অভিযোগ এনে আদালতে মামলা করেন। পরে আজ সকালে পুলিশ তাকে আটক করে।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, ছেলে মো. সুমন হাওলাদার মা-বাবাকে ভরণপোষণ না দেওয়ায় মাতা বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেছে। সে মামলায় তাকে আটক করা হয়। পরে বিচারক তাকে জেল হাজতে প্রেরণ করে।

ইত্তেফাক/এমআর