শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রংপুরে সাড়ে ১২ লাখ টাকা উধাও: গ্রেফতার ৪

আপডেট : ২৬ অক্টোবর ২০২০, ২৩:৪৮

রংপুর নগরীর অন্যতম ব্যস্ততম কাচারি বাজার এলাকায় দিন-দুপুরে সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনায় দুই নারীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৫ অক্টোবর) বগুড়া শহরের চেলোপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া শহরের উত্তর চেলোপাড়া গ্রামের ইকবাল আনোয়ারের ছেলে  ইরাক আনোয়ার (৩২), আফছার আলীর ছেলে আনিফুল ওরফে হানিফুল (৫০), বিপ্লব মিয়ার স্ত্রী শাপলা বেগম (২২) এবং বাদল মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৪৬)।

সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা নুর আমিন।

নুর আমিন জানান, সিসি ক্যামেরার ফুটেজসহ বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করে রবিবার বগুড়ার চেলোপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই চার আসামিকে গ্রেফতার করা হয়। আসামিদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের আবেদন জানানো হয়েছে।

প্রসঙ্গত, গত ১৯ অক্টোবর বেলা সোয়া ১১টার দিকে সোনালী ব্যাংকের কাচারি বাজার শাখা থেকে টাকা তুলে সিঁড়ি দিয়ে নিচে নামেন রংপুর নগরীর কেরানীপাড়া এলাকার বাসিন্দা এবং ব্যবসায়ী সুজাউল ইসলাম। পরে ব্যাগটি মোটরসাইকেলের হাতলে রেখে তিনি তালা খুলছিলেন। ৩০ সেকেন্ডের মধ্যে তালা খুলে মাথা তুলেই দেখেন টাকার ব্যাগটি আর নেই। ব্যাগে সাড়ে ১২ লাখ টাকা ছিল। এ ঘটনায় ওইদিনই মামলা দায়ের করেন সুজাউল।

ইত্তেফাক/এমআর