শেরপুরে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ মামলায় গ্রেফতার ৩

শেরপুরে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ মামলায় গ্রেফতার ৩
শেরপুরে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ মামলায় গ্রেফতার ৩।ছবি: ইত্তেফাক

বগুড়ার শেরপুরে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের মামলায় অভিযুক্ত দুইজন ও একজন গ্রাম্য মাতব্বরকে গ্রেফতার করেছে শেরপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃত হলো-উপজেলার বিশালপুর ইউনিয়নের জামাইল স্কুলপাড়া গ্রামের মো. হাসান আলীর পুত্র মো. রবিউল ইসলাম রুবেল(১৯), জামাইল হাটখোলা গ্রামের মৃত বাচ্চু ফকিরের পুত্র মো. আব্দুল জলিল (৩২) ও জামাইল মজলিশী পাড়ার খোকার পুত্র গ্রাম্য মাতব্বর মো. সাইফুল ইসলাম (৫৫)। বুধবার (২৮ অক্টোবর) তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ অক্টোবর বেলা ১১ টার দিকে মো. রবিউল ইসলাম ওরফে রুবেলের বসতবাড়ির উত্তর দুয়ারী শয়ন ঘরে রুবেল ও মো. আ. জলিল একই এলাকার এক গৃহবধূকে (২২) গামছা দিয়ে মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে। ঘটনাটি এলাকায় জানাজানি হলে গ্রামের কয়েকজন বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। তারা ঐ গৃহবধূ ও তার পরিবারকে গ্রাম ছাড়া করারও ভয় দেখায়। এছাড়া আটক গ্রাম্য মাতব্বরসহ বেশ কয়েকজন মাতব্বর বিষয়টি মীমাংসার জন্য সালিশী বৈঠক করে। গৃহবধূর পরিবার বিষয়টি পরে শেরপুর থানা পুলিশকে জানালে পুলিশ নির্যাতনের শিকার ঐ গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

আরও পড়ুন: রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আযাদ জানান, এ ঘটনায় থানায় গত ২৮ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইন একটি মামলা দায়ের হয়েছে। অভিযান চালিয়ে দুই ধর্ষক ও এক গ্রাম্য মাতব্বরকে গ্রেফতার করা হয়েছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত