মানিকগঞ্জে গৃহবধূ ধর্ষণ মামলায় স্কুলশিক্ষক কারাগারে

মানিকগঞ্জে গৃহবধূ ধর্ষণ মামলায় স্কুলশিক্ষক কারাগারে
অভিযুক্তমো. শরিফুল ইসলাম সেন্টু : ফাইল ছবি

মানিকগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মো. শরিফুল ইসলাম সেন্টু (৩৯) নামের এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে এর আগেও ধর্ষণ, চাঁদাবাজি, মারামারিসহ বিভিন্ন অভিযোগে ৫টি মামলা রয়েছে। তার বাড়ি জেলার দৌলতপুর উপজেলায়। সে দৌলতপুর পিএস সরকারি উচ্চ বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞানের শিক্ষক।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, ধর্ষণের ঘটনায় বুধবার সন্ধ্যায় ভুক্তভোগীর স্বামী একটি মামলা করেন। যার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার ভোরে মানিকগঞ্জ সদর উপজেলার গিলন্ড এলাকার সালামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে সকাল ১০টার দিকে আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার দুপুর দেড়টার দিকে ওই গৃহবধূর স্বামীকে খোঁজার ছলে তাদের বাসায় যায় সেন্টু। ওই নারীর ১০ বছর বয়সী ছেলেকে সিগারেট ও আইসক্রিম আনতে দোকানে পাঠায় সে। বাড়িতে কেউ না থাকার সুযোগে মুখ চেপে ধরে ওই নারীকে ধর্ষণ করে অভিযুক্ত শিক্ষক। ওই গৃহবধূর ছেলে বাসায় ফিরলে দৌড়ে পালিয়ে যায় সেন্টু। পরে বুধবার সন্ধায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার এসআই মনিরুজ্জামান জানান, সকাল ১০টার দিকে অভিযুক্তকে আদালতে তোলা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে।

ইত্তেফাক/এমআরএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত