ভাণ্ডারিয়ায় জাতীয়-পার্টি জেপির উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উদযাপন

ভাণ্ডারিয়ায় জাতীয়-পার্টি জেপির উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উদযাপন
পিরোজপুরের ভাণ্ডারিয়ায় জাতীয়-পার্টি জেপি ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন করা হয়। ছবি: ইত্তেফাক

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় জাতীয়-পার্টি জেপি ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে স্থানীয় রিজার্ভপারস্থ দলীয় কার্যালয়ে নবীর জীবনীর ওপর আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল এবং দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। জাতীয়-পার্টি জেপি’র চেয়ারম্যান, সাবেক মন্ত্রী, পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জাতীয়-পার্টি জেপি’র ভা-ারিয়া উপজেলা সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মাহিবুল হোসেন মাহিমের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জেপির যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর গোলাম সরওয়ার জোমাদ্দার, সদস্য সচিব এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদার, পৌর জেপির আহ্বায়ক জামাল উদ্দিন মিয়া স্বপন, উপধ্যক্ষ মাওলানা ফারুক হোসাইন, মাওলানা মুফতি জাকারিয়া আল কাসেমি,মাওলানা মাহাবুবুল্লাহ ও মাওলানা আলী হায়দার প্রমুখ।

এসময় অন্যদের মধ্যে উপজেলা জেপি’র যুগ্ম আহ্বায়ক এবং গৌরীপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান চৌধুরী, যুগ্ম আহবায়ক সৈয়দ আনোয়ার হোসেন,মো. শাহজাহান তালুকদার, মো.মাহাবুবুল আলম, মাওলানা নুরুল আমিন, মো. কামাল হোসেন সিকদার, উপজেলা জেপি নেতা শাহারিয়ার হোসেন দুলাল মল্লিক, মো. সেন্টু মোল্লা, বীর মুক্তিযোদ্ধা কাজী আতাহার হোসেন, পৌর জেপির সদস্য সচিব আহসানুল কিবরিয়া ফরিদ মল্লিক, পৌর জেপি নেতা জামাল উদ্দিন লিটন, উপজেলা স্বেচ্ছা সেবক পার্টির আহ্বায়ক মো. মনির সরদার, পৌর যুব সংহতির আহ্বায়ক নাসীর উদ্দিন দুলাল সরদার, উপজেলা ছাত্র সমাজের সদস্য সচিব জহির উদ্দিন অন্তুু সরদার, উপজেলা শ্রমিক পার্টির সভাপতি শাহজাহান সরদার ,ভিটাবাড়িয়া ইউনিয়ন জেপির সাধারণ সম্পাদক রেজা আহমেদ দুলাল, ইউপি সদস্য সাকায়েত হোসেন সেপাই, শহিদুল ইসলাম হাওলাদার, যুবসংহতি নেতা আবুব্কর মাস্টারসহ উপজেলা, পৌর, ইউনিয়ন জেপি এবং অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ দোয়ায় শকির হন।

দোয়া মোনাজাত পরিচালনা করেন ভাণ্ডারিয়া শাহাবুদ্দিন সিনিয়র ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মো. ফারুক হোসাইন।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত