কটিয়াদীতে তিন খুনের ঘটনায় গ্রেফতার ৪

কটিয়াদীতে তিন খুনের ঘটনায় গ্রেফতার ৪
ফাইল ছবি

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জামসাইট-দক্ষিণপাড়া গ্রামে সংঘটিত চাঞ্চল্যকর তিন খুনের ঘটনায় শুক্রবার রাতে কটিয়াদী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত আসাদুজ্জামানের বড় ছেলে তোফাজ্জল হোসেন বাদী হয়ে তার চাচা দীন ইসলামসহ সন্দিগ্ধ ৯ জনের নামোল্লেখ ছাড়াও অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে কটিয়াদী থানায় এই মামলাটি দায়ের করেন।

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য আটক ৪ জনকেই এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- নিহত আসাদুল্লাহর মা সেওয়া বেগম, ছোট ভাই দীন ইসলাম, বোন নাজমা বেগম ও ভাগ্নে আল আমিন।

কিশোরগঞ্জের এসপি মো. মাশরুকুর রহমান খালেদ রাত সাড়ে ১০টার দিকে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, পারিবারিক দ্বন্দ্ব ও জমি সংক্রান্ত বিরোধের কারণেই এই হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আসামিদের রিমান্ডের আবেদনসহ শনিবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।জিজ্ঞাসাবাদে শিগগিরই প্রকৃত রহস্য উদঘাটিত হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ১০টার দিকে নিজ বাড়ির পেছনে ঝোঁপ-ঝাড়ের ভেতের একটি বড় গর্তে মাটি চাপা দেয়া অবস্থায় মুদি দোকানী আসাদউল্লাহ, তার স্ত্রী পারভীন আক্তার ও ছেলে লিয়নের লাশ উদ্ধার করা হয়। আগের দিন রাতে তাদেরকে ঘরের ভেতরে শাবলের আঘাতে হত্যা করে তাদেরকে পরে মাটি চাপা দেয়া হয়। ঘটনার রাতে তাদের অপর দুই ছেলে তোফাজ্জল ও মোফাজ্জল বাড়িতে ছিল না।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত