শায়েস্তাগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 

শায়েস্তাগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 
দুর্ঘটনাকবলিত বাস [ছবি: ইত্তেফাক]

হবিগঞ্জের শায়েস্তাঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা এক বাসযাত্রী পুরুষ (৩৭) নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো ১০ জন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ থানার মোড়ে দক্ষিণবরচর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

এ বিষয়ে, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক জানান, ঢাকা থেকে সিলেটগামী বিসমিল্লাহ পরিবহনের একটি যাত্রীবাহী বাস শায়েস্তাগঞ্জ থানার মোড় দক্ষিণবড়চর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অজ্ঞাতনামা এক বাসযাত্রী নিহত হন। এ দুর্ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ট্রাকও চালক রয়েছে বলে জানান তিনি। ওসি বলেন- এখনও নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে পুলিশ তার পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে।

এদিকে, হাসপাতালে ভর্তি আহত বাসযাত্রী আহাদ আলী বলেন- তিনি মিরপুর যাওয়ার জন্য আলিপুর থেকে ওই বাসে উঠেন। এরপরই লক্ষ করেন চালক বেপরোয়া গতিতে বাস চালাচ্ছে। যাত্রীরা চালককে অনেক নিষেধ করলেও তিনি তা শুনেননি।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত