শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ব্রাহ্মণবাড়িয়ায় বরযাত্রীবাহী মাইক্রোবাস খাদে, নিহত ৫

আপডেট : ১৫ জানুয়ারি ২০১৯, ১৮:০৬

ব্রাহ্মণবাড়িয়ার বরযাত্রীবাহী মাইক্রোবাস খাদে পড়ে মহিলাসহ ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩ যাত্রী। মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুরের বীরপাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঢাকার খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান এলাকার নুরুজ্জামানের ছেলে হাসান জামাল (৩২), একই এলাকার অপু মিয়া (৩০) ও তার স্ত্রী ঝুমুর বেগম (২৫), রাজিন সালেহিন লিটন (২৮) ও পরশ মিয়া (২৫)। দুর্ঘটনায় বর আশরাফুল ইসলাম (২৫) আহত হয়েছেন।

জানা যায়, একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ঢাকার খিলগাঁও থেকে সিলেটে যাওয়ার পথে দুপুর আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাসটি খাদে পড়ে যায়। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আরো পুড়ুন: নাইজেরিয়ার সামরিক ঘাঁটিতে বোকো হারামের হামলা

ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ওসি মো. হোসেন সরকার জানান, মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। পরে সেটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত হন। এ ঘটনায় মাইক্রোবাসের চালক নবীর আলীকে আটক করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

ইত্তেফাক/জেডএইচ