শেরপুর থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার

শেরপুর থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার
শেরপুর থানা পুলিশের অভিযানে গ্রেফতার আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য। ছবি: ইত্তেফাক

বগুড়া জেলার শেরপুর থানা পুলিশ আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে। গতকাল বুধবার (১৮ নভেম্বর) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে প্রায় তিন মাস আগে গরুসহ লুট হওয়া পিকআপ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতার হওয়া দুই ডাকাত হলেন- গোবিন্দগঞ্জ থানার কোন্দারপাড়া গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. রাজু ইসলাম (২২) ও চাঁদপুর সিংগা গ্রামের মৃত ফুল মামুদের ছেলে মো. গোলজার রহমান (৫০)।

শেরপুর থানা জানায়, গত ১৮ আগস্ট শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের দশমাইল নামক এলাকা থেকে ১১টি গরু বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৩-৪৯৮১) ছিনতাই করে দুর্বৃত্তরা। এ বিষয়ে শেরপুর থানায় একটি মামলা হয়।

এরপর তা উদ্ধারে নামে শেরপুর থানা পুলিশ। বুধবার ভেরে অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজিউর রহমানের নেতৃত্বে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ, মামলার তদন্তকারী অফিসার এসআই মো. আলহাজ উদ্দিন, বগুড়া জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো. এমরান মাহমুদ তুহিন, এসআই মো. জুলহাজ উদ্দিনসহ একদল পুলিশ গোবিন্দগঞ্জ থানা এলাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকালে রাজু ইসলামের হেফাজত থেকে ডাকাতি হওয়া পিকআপ গাড়ির হেলপারের একটি মোবাইল ফোন উদ্ধার হয়।

আরও পড়ুন: নওগাঁয় পরকীয়ার ছুতোয় নৈশ প্রহরীকে গাছে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ

জিজ্ঞাসাবাদে রাজুর দেওয়া তথ্যে বগুড়ার সোনাতলার মেসার্স বালুয়া হাট ফিলিং স্টেশন থেকে লুট হওয়া পিকআপটি উদ্ধার করা হয়।

এএসপি গাজিউর রহমান বলেন, অন্য ডাকাতদের সনাক্ত ও লুট হওয়া গরুগুলো উদ্ধারের জন্য গ্রেফতার ডাকাতদের ১০ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হচ্ছে।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত