কাউখালীতে মাস্ক না পরায় ৩০ জনকে জরিমানা

কাউখালীতে মাস্ক না পরায় ৩০ জনকে জরিমানা
কাউখালীতে মাস্ক না পরায় জরিমানা করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। ছবি: ইত্তেফাক

করোনাভাইরাসের দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ ঠেকাতে কঠোর অবস্থান নিয়েছে কাউখালী উপজেলা প্রশাসন। মাস্ক না পরে বাইরে বের হওয়া ব্যক্তিদের জরিমানা করা হচ্ছে। মাস্ক ব্যবহার না করার দায়ে ৩০ জনকে ৯ হাজার ৪০০ টাকা জরিমানা করেছে দুইটি ভ্রাম্যমাণ আদালতের বিচারকরা।

শুক্রবার সকালে সাপ্তাহিক হাটের দিন কাউখালী দক্ষিন বাজার এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. খালেদা খাতুন রেখা ১৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মাস্ক রা পড়া এবং অতিরিক্ত মূল্য মাস্ক বিক্রি করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ৬ হাজার ৭০০ টাকা জরিমানা করেন।

অপরদিকে শুক্রবার সকালে কাউখালী উত্তরবাজার এলাকায় মাস্ক ব্যবহার না করার অপরাধে ১৫ জনকে ২ হাজার ৭০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা তিথি পরিচালিত এ ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন।

এ বিষয়ে ইউএনও মোছা. খালেদা খাতুন রেখা বলেন,উপজেলার বিভিন্ন এলাকায় করোনাভাইরাস ও স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনতা বাড়াতে প্রচার প্রচারণা চালানো হচ্ছে। করোনা সংক্রমণ এড়াতে এ ধরনের কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি। অভিযানকালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত