রংপুর বিভাগে করোনায় একদিনে নতুন আক্রান্ত ৫১, মৃত্যু ২ 

রংপুর বিভাগে করোনায় একদিনে নতুন আক্রান্ত ৫১, মৃত্যু ২ 
করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করা হচ্ছে। ফাইল ছবি

রংপুর বিভাগের ৮ জেলার মধ্যে ৭ জেলায় শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত নতুন করে গত ২৪ ঘণ্টায় ৫১ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ সময়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রংপুর জেলায় ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩ হাজার ৫ ’শ ৯৭ জন এবং মৃত্যু বেড়ে দাঁড়ালো ২৫৫ জনে। এসব জেলা থেকে এ পর্যন্ত ১২ হাজার ৫’শ ৪১ জন রোগী সুস্থ হয়েছেন।

জানা গেছে, শুক্রবার পর্যন্ত নতুন করে দিনাজপুরে ১৯, রংপুরে ১০, গাইবান্ধায় ৮, নীলফামারীতে ৫, পঞ্চগড়ে ৪, লালমনিরহাটে ৩ এবং ঠাকুরগাঁও জেলায় ২ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আহাদ আরী স্বাক্ষরিত তার কার্যালয় সূত্রে প্রাপ্ত তথ্যে জানা গেছে, শুক্রবার পর্যন্ত দিনাজপুুর জেলায় সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত শনাক্ত হয়েছে ৩ হাজার ৮’শ ৮১ জন এবং মৃত্যু হয়েছে ৯২ জনের। রংপুর জেলায় মোট আক্রান্ত দাঁড়ালো ৩ হাজার ৩’শ ৩৫ জন এবং মৃত্যু বেড়ে হয়েছে ৫৬ জনের। গাইবান্ধা জেলায় আক্রান্ত ১ হাজার ২’শ ৯৫ জন এবং মৃত্যু হয়েছে ১৪ জনের, নীলফামারী জেলায় আক্রান্ত ১ হাজার ১’শ ৮৭ জনের এবং মৃত্যু হয়েছে ২১, ঠাকুরগাঁও জেলায় আক্রান্ত ১ হাজার ৩’শ ১৩ জন এবং মৃত্যু হয়েছে ২৭ জনের, কুড়িগ্রাম জেলায় আক্রান্ত ৯’শ ৫২ জন এবং মৃত্যু হয়েছে ১৫ জনের। লালমনিরহাট জেলায় আক্রান্ত ৯’শ ১৪ জন মৃত্যু হয়েছে ১০ জনের এবং পঞ্চগড় জেলায় আক্রান্ত ৭’শ ২০ এবং মৃত্যু হয়েছে ২০ জনের।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত