বরগুনায় ইউপি চেয়রম্যানকে কুপিয়ে আহত

বরগুনায় ইউপি চেয়রম্যানকে কুপিয়ে আহত
বরগুনা। ছবি : গুগল ম্যাপ

বরগুনার বেতাগী উপজেলার সড়িষামুড়ি ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন শিপন জোমাদ্দারকে দিনের বেলা কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। মুমুর্ষু অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। ওই ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামে শুক্রবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় চেয়ারম্যান শিপন জোমাদ্দারের সঙ্গী কালিকাবাড়ি ওয়ার্ড যুবলীগ সভাপতি মোতালেব মুসুল্লিকেও কুপিয়ে আহত করা হয়।

শিপন জোমাদ্দার বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. জাহাঙ্গীর কবিরের ভাগ্নে। শিপন জোমাদ্দার জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।

প্রত্যক্ষদর্শীরা জানান, চেয়ারম্যান শিপন জোমাদ্দার ওই ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামের মো. পনু মিয়ার মেয়ের বিয়ের অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। অনুষ্ঠানস্থলের ৪শ’ গজ দুরে পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুবৃত্তরা মোটরসাইকেলের গতিরোধ করে ধারাল অস্ত্র, রামদা, ছেনা নিয়ে তার ওপর হামলা চালায়।হামলাকারীরা শিপন জোমাদ্দারের দু’পা এবং শরিরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে।

প্রতক্ষদর্শীরা আরও জানান, হামলাকারীদের নেতৃত্ব দেন সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ আলী শরীফ। ৮-১০ জন হামলাকারীর মধ্যে তার ছেলে জাফর হোসেনও ছিল।

শিফন জোমাদ্দারকে উদ্ধার করে বরগুনা জেনালের হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে মুমুর্ষু অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, মামলার প্রস্তুতি চলছে, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত