অ্যাম্বুলেন্সে পাচারকালে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ

অ্যাম্বুলেন্সে পাচারকালে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ
ছবি: ইত্তেফাক

কুমিল্লায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করেছে র‌্যাব। এসময় মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত অ্যাম্বুলেন্স ও সিএনজি চালিত অটোরিকশাও জব্দ করা হয়েছে। শনিবার বিকেলে র‌্যাবের দল জেলার আদর্শ সদর উপজেলার দক্ষিণ দূর্গাপুর ও বুড়িচং উপজেলার ছয়গ্রাম এলাকায় এ পৃথক অভিযান পরিচালনা করে।

সন্ধ্যায় র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা কার্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার সকালে র‌্যাবের দল আদর্শ সদর উপজেলার দক্ষিণ দূর্গাপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি অ্যাম্বুলেন্স ও সিএনজিতে তল্লাশি করে ২৮১ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজা জব্দ করা হয় এবং স্বপন মিয়া (২৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সে জেলার চৌদ্দগ্রাম উপজেলার শামুকসার গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

এদিকে দুপুরে জেলার বুড়িচং উপজেলার ছয়গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে ৩ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

তারা হচ্ছে- বুড়িচং উপজেলার চড়ানল মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে শাহিন (৩৫) ও নোয়াখালী সদরের উত্তর কালিরচর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে জসিম (৪০)।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত অ্যাম্বুলেন্স ও সিএনজি জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিল, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত