বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শেরপুরে সড়কে ঝরলো তিন প্রাণ

আপডেট : ২২ নভেম্বর ২০২০, ১৮:০০

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস চাপায় শিশুসহ অটোরিকশার তিনজন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। রবিবার দুপুরে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুণ্ডি নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ঘাসুরিয়া গ্রামের গোলাম মোস্তফার শিশু ছেলে মো. শাহ সুলতান (৯), পাশের সুঘাট ইউনিয়নের চকপাহাড়ি গ্রামের ইছাহাক আলীর ছেলে আল আমিন (২৮) ও একই গ্রামের আলহাজ্ব মোল্লার ছেলে আব্দুল হাই (৬০)। 

আহতরা হলেন- উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদপুর গ্রামের আমানুল্লাহ প্রামাণিকের ছেলে আকাইদ হোসেন (২৫), তার মা আনোয়ারা বেগম (৫০) ও নীলফামারী জেলা সদরের আব্দুর রশিদ (৫৫)। এরমধ্যে আনোয়ারা বেগমের অবস্থা আশঙ্কাজনক

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রতন হোসেন জানান, হতাহত যাত্রীরা একটি ব্যাটারি চালিত অটোরিকশা যোগে স্থানীয় চান্দাইকোনা বাজারে যাচ্ছিলেন। পথে ওই স্থানে বগুড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী আল-রিয়াদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ওই তিনজন যাত্রী নিহত এবং আরও তিনজন আহত হন। 

আরও পড়ুন: বগুড়ায় ৪ বছরের শিশু ধর্ষণের শিকার

স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে আনোয়ারা বেগমের অবস্থা আশঙ্কাজনক।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম জানান, দুর্ঘটনার পর বাস আটক করা গেলেও এর চালক ও সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলা নেওয়া হবে। 

ইত্তেফাক/এসি