শিক্ষার্থীদের সহায়তায় বৃন্দাবন সরকারি কলেজ আ্যালামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্র

শিক্ষার্থীদের সহায়তায় বৃন্দাবন সরকারি কলেজ আ্যালামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্র
বৃন্দাবন কলেজ আল্যামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্রের উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার মানুষের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। ছবি: সংগৃহীত

হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজ আল্যামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্রের উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার মানুষের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

রবিবার জেলা শিল্পকলা একাডেমিতে চেক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির। তিনি তার বক্তব্যে বলেন, বিদেশ থেকে আমাদের সন্তানেরা তাদের কষ্টার্জিত অর্থ থেকে দেশের মানুষের পাশে দাঁড়ান।

পরে সংসদ সদস্য বৃন্দাবন সরকারি কলেজ আ্যালামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে সাড়ে তিন শতাধিক শিক্ষার্থী ও পেশাজীবী মানুষের হাতে আর্থিক সহায়তার চেক তুলে দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আর্থিক সহায়তা কমিটির আহবায়ক প্রফেসর ইলিয়াছ বখত চৌধুরী জালাল। পরিচালনায় ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন বৃন্দাবন সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দেওয়ান জামাল উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র মো. মিজানুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন সামছু, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. ইসমাইল হোসেন, সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির ও সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই বৃন্দাবন সরকারি কলেজ আ্যালামনাই এসোসিয়েশনের সভাপতির লিখিত বক্তব্য পাঠ করেন অনিরুদ্ধ কুমার ধর শান্তনু। পরে জীবন সংকেত নাট্যগোষ্ঠীর উদ্যোগে করোনা সচেতনতামূলক পটনাট্য পরিবেশন করা হয়।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত