শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নিয়ামতপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তি খুন

আপডেট : ২৩ নভেম্বর ২০২০, ১৮:৩৫

নওগাঁর নিয়ামতপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তি খুন হয়েছেন। ঘটনাটি উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামে ঘটেছে। সোমবার সকাল ৯ দিকে এ ঘটনা ঘটে। পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে নূরুল ইসলাম (৫০)এর সাথে তার চাচাতো ভাই আবুল কালাম আজাদের পুকুরে গরুকে গোসল করা নিয়ে পূর্ব বিরোধ চলছিল। সকাল ৯ দিকে পাকার রাস্তার মোড়ে আবুল কালাম আজদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবুল কালাম আজাদ ও তার ছেলেসহ আরো কয়েকজন মিলে নূরুল ইসলামকে কিল ঘুষি ও লাঠি দিয়ে মারধর করেন। এক পর্যায়ে নূরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়ে এবং সেখানে তার মৃত্যু হয়। পুলিশ সংবাদ পেয়ে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসে এবং অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য পিরপুকুরিয়ার মো. আজিজুল হকের ছেলে বদরুল আলম (৩০) ও মৃত আব্দুল খালেকের ছেলে মো. সুমনকে (৩০) আটক করে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (মান্দা সার্কেল) মতিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আটককৃতদের জিজ্ঞাসাবাদ করেন।

আরো পড়ুন: তিন বছরেও মেরামত হয়নি ব্রিজ, দুর্ভোগে এলাকাবাসী

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে বদরুল আলম ও সুমনকে আটক করা হয়েছে। এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/এএএম