সিলেটে তালাবদ্ধ ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ 

সিলেটে তালাবদ্ধ ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ 
সিলেটে তালাবদ্ধ ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ,বিয়ের ফাইল ছবি। ছবি:ইত্তেফাক

নগরীতে তালাবদ্ধ ঘর থেকে সোমবার অপরাহ্ণে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নগরীর উত্তর কাজলশাহ এলাকা থেকে লাশটি পুলিশ উদ্ধার করা হয়। নিহত সৈয়দা তামান্না বেগম (১৯)-এর স্বামী আল মামুন (২৮) ঘটনার পর থেকে পলাতক।

মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের জানান, নগরীর উত্তর কাজলশাহ এলাকার ৪/১ নং বাসা থেকে কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ সৈয়দা তামান্না বেগম নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করে। এর আগে তামান্না বেগমের ঘরের দরজা তালাবদ্ধ দেখে বাড়িওয়ালা ও প্রতিবেশিদের সন্দেহ তৈরি হলে তারা পুলিশকে খবর দেন। দুপুর দেড়টার দিকে পুলিশ এসে দরজা ভেঙে তামান্নার লাশ উদ্ধার করে। কিন্তু তার স্বামী আল মামুন পলাতক রয়েছেন।

আরো পড়ুন: বড়াইগ্রামে রাস্তা নির্মাণে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ

পুলিশের ঐ কর্মকর্তা জানান, তামান্না বেগমের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সৈয়দা তামান্না বেগমের বাবার বাড়ি বরিশাল জেলা বাবুগঞ্জ থানায়। স্বামী আল মামুনের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার বলদি এলাকায়। তারা স্বামী-স্ত্রী নগরীর উত্তর কাজলশাহ এলাকার ৪/১ নং বাসায় ভাড়াটে থাকতেন। তামান্নার মৃত্যুকে কেন্দ্র করে নগরীতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।+

ইত্তেফাক/এমএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত