১ দিনের নবজাতক রেখে মায়ের আত্মহত্যা

১ দিনের নবজাতক রেখে মায়ের আত্মহত্যা
আত্মহত্যার প্রতীকি ছবি।

চরফ্যাশনে বিবি খাদিজা নাছরিন (২৯) নামের এক নবজাতকের মায়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতে চরফ্যাশন থানা পুলিশ চরফ্যাশন পৌরসভা ৯নম্বর ওয়ার্ডের (আবুল হোসেন দেওয়ান বাড়ি) স্বামী মো.কামাল হোসেনের গৃহের শয়ন কক্ষের ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত লাশটি উদ্ধার করে।

ঝুলন্ত লাশের পাশে নিচে বিছানা শোয়ানো ছিল তার ১দিনের নবজাতক শিশু পুত্র। নিহত খাদিজা নাছরিন চরফ্যাশন সরকারি কলেজের অফিস সহায়ক এবং চরফ্যাশন পৌরসভা ১নম্বর ওয়ার্ডের ফারুক হোসেনের মেয়ে। ঘটনার পর নিহতের স্বামীসহ পরিবারের অন্যরা পালিয়ে গেছে। স্থানীয়রা এটিকে রহস্যজনক মৃত্যু বলে জানিয়েছেন।

নিহতের ভাই মো.সাইফুল ইসলাম রুবেল জানান, ‘১দিন আগে তার বোন একটি পুত্র সন্তানের মা হয়েছেন। আমাদের বাড়ি থেকে ওই বাড়ি যাওয়ার প্রস্তুতি চলছিল। কিন্তু এত দেরি কেন এনিয়ে আমার বোনের সঙ্গে ঝগড়া করে তার শ্বশুড় এবং শাশুড়ি আমার বোনকে মেরে লাশ ঝুলিয়ে রেখে পুলিশে খবর দিয়ে পালিয়েছে।’

চরফ্যাশন থানার ওসি মনির হোসেন মিয়া বলেন, প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। রুমের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এসআই

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত