শিবচরে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন

শিবচরে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন
শিবচরে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন

‘মুজিব বর্ষের অঙ্গীকার, কৃষি হবে দুর্বার’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে শিবচর উপজেলা পরিষদ চত্বরে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা-২০২০ এর শুভ উদ্বোধন করা হয়। মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকালে শিবচর উপজেলা কৃষি অফিসের আয়োজনে এবং বরিশাল, পটুয়াখালী, ভোলা, ঝালকাঠি, বরগুনা, মাদারীপুর ও শরীয়তপুর কৃষি উন্নয়ন প্রকল্পের অর্থায়নে প্রধান অতিথি হিসাবে এই মেলা শুভ উদ্বোধন করেন মাদারীপুরের সৎ ও সুযোগ্য জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

উদ্বোধন শেষে অতিথিবৃন্দদের সাথে নিয়ে বিভিন্ন স্টল ঘুরে দেখেন প্রধান অতিথি এবং সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধান অতিথির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে ইলিয়াস আহমেদ চৌধুরী পৌর অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) মো. আসাদুজ্জামান এর সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ অনুপম রায় এর সঞ্চালনায় কৃষি প্রযুক্তি মেলা-২০২০ এর অলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন মাদারীপুরের সৎ ও সুযোগ্য জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

আরো পড়ুন: ১৬ বছর ধরে আটকে আছে পৌরসভা নির্বাচন

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-নবনিবার্চিত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ. লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান আতাহার ও ফাহিমা আক্তার। এছাড়াও সহকারী বরহামগঞ্জ কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সোহরাওয়ার্দী, সহকারী কমিশনার (ভূমি) এম রকিবুল হাসান, শিবচর উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীসহ শিবচর উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকগন উপস্থিত ছিলেন। আর এ মেলা চলবে আগামী ২৬ নভেম্বর পর্যন্ত।

ইত্তেফাক/এএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত