বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে রাতভর ধর্ষণের অভিযোগ

আপডেট : ২৫ নভেম্বর ২০২০, ১৮:৩৭

রংপুরের গঙ্গাচড়ায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে মধ্যরাতে বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গঙ্গাচড়ার গজঘন্টা ইউনিয়নের উমর গ্রামে। এ ঘটনায় কিশোরীর বাবা গতকাল মঙ্গলবার গঙ্গাচড়া মডেল থানায় মামলা দায়ের করেছেন।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উমর গ্রামের রুহুল কুদ্দুস এর ছেলে এক সন্তানের জনক আল আমিন (২৭) বিগত কয়েক মাস থেকে একই এলাকার নবম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে প্রাইভেট কোচিং যাওয়া-আসার সময় উত্ত্যক্ত করতো। উত্ত্যক্ত করার একপর্যায়ে আনুমানিক ১০ দিন আগে আলামিন ওই কিশোরীকে কুপ্রস্তাব দেয়। সাড়া না পেয়ে গত ১৮ নভেম্বর মধ্য রাতে কিশোরীটি প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ঘরের বাইরে এলে আগে থেকেই ওত পেতে থাকা আলামিন তার কয়েকজন সঙ্গীসহ ওই কিশোরীর মুখ চেপে ধরে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে আলামিনের থাকার ঘরে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করে। ধর্ষণের একপর্যায়ে কিশোরীটি অজ্ঞান হয়ে পড়লে অভিযুক্তরা পালিয়ে যায়। পরেরদিন সকালে মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে তার পরিবারের লোকজন খোঁজাখুঁজির একপর্যায়ে আলামিনের ঘর থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে।

আরো পড়ুন: কালবাজারের নিয়ন্ত্রণ নিলো আজারবাইজান

গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, এ ঘটনায় মামলা হয়েছে, আসামিকে গ্রেফতারে জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। অভিযুক্ত আলামিনের সাথে স্কুলছাত্রীর পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে বলে ধারনা হচ্ছে। আজ বুধবার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আলামত পরীক্ষা করানো হয়েছে।

ইত্তেফাক/এএএম