কালীগঞ্জে অটোরিক্সা থেকে পড়ে মা ও শিশুর মর্মান্তিক মৃত্যু

কালীগঞ্জে অটোরিক্সা থেকে পড়ে মা ও শিশুর মর্মান্তিক মৃত্যু
সড়ক দুর্ঘটনা। প্রতীকী ছবি

অসাবধানতাবশত অটোরিক্সা থেকে পড়ে বাসের চাকায় পৃষ্ট হয়ে মা ও শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে লালমনিরহাট-বুড়িমারি মহাসড়কের কালীগঞ্জ উপজেলার চৌধুরীর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বামী অটোচালক বদিউজ্জমান জানান, নিজ বাড়ি দক্ষিণ ভোটমারি থেকে পাশের বাড়ির লোকজন, স্ত্রী ও তিন বছরের শিশু ছেলেকে নিয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন।পথিমধ্যে চৌধুরীর মোড় নামক স্থানে একটি বাসকে সাউড দেয়ার সময় অসাবধানতাবশত তার স্ত্রী মনজিলা বেগম(৩০) ও কোলে থাকা শিশু পুত্র সাজু মিয়ার (৩) অটোরিক্সা থেকে পড়ে বাসের চাকায় পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

অটোরিক্সার অন্য যাত্রী মোবারক জানান, আমি অটোরিক্সার সামনের বামের সিটে বসেছিলাম। একটি বাস বুড়িমারির দিকে যাওয়ার সময় (বাসটি ক্রোস করার পর) অটোরিক্সা চালক রিক্সা থামিয়ে বলেন, আমার সর্বনাশ হয়ে গেল। এ সময় পিছে ঘুরে দেখি, ওনার স্ত্রী ও কোলের শিশু রাস্তার উপর পড়ে আছে ও তাদের মাথা খুলি বেড় হয়ে গেছে। সঙ্গে সঙ্গে একই রিক্সায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমাদের কারো কোনো ক্ষতি হয়নি এমনকি আমরা বুঝতেও পারিনি তিনি শিশুসহ পড়ে গেছেন।

এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডা. ইমরুল হাসান শুভ জানান, হাসপাতালে নেয়ার আগেই তাদের মৃত্যু হয়েছে। তিনি আরও জানান, দুই জনেরই মাথায় গুরতর আঘাতের কারণে তাদের মৃত্যু হয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত