Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near ') ORDER BY id' at line 1
Array
(
)

সালথায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০, বাড়িঘর ভাঙচুর

সালথায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০, বাড়িঘর ভাঙচুর
সালথায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০, বাড়িঘর ভাঙচুর
সালথা থানা। ফাইল ছবি

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। সংঘর্ষচলাকালে ৪-৫টি বসতঘর ভাঙচুর করা হয়। শুক্রবার সন্ধ্যায় উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার বিকালে কুমারপুটি গ্রামের হারুন মাতুব্বারের সমর্থকদের সঙ্গে সাবেক ইউপি সদস্য এস্কেন্দার মাতুব্বারের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। দেশীয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে উভয় পক্ষের সমর্থকরা একে অপরের উপর ঝাঁপিয়ে পড়ে। প্রায় ঘণ্টাব্যাপী চলে এ সংঘর্ষ চলে। এসময় ৪-৫টি বসতঘর ভাঙচুর করে সংঘর্ষকারীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্যকেন্দ্র ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সালথা থানার (তদন্ত) ওসি সুব্রত গোলদার বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকা শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এবিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/কেকে

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত