আগৈলঝাড়ায় কিশোরী ধর্ষণ মামলায় অভিযুক্ত ধর্ষক গ্রেফতার

আগৈলঝাড়ায় কিশোরী ধর্ষণ মামলায় অভিযুক্ত ধর্ষক গ্রেফতার
আগৈলঝাড়ায় কিশোরী ধর্ষণ মামলায় অভিযুক্ত ধর্ষক গ্রেফতার। ছবি: ইত্তেফাক

বরিশালের আগৈলঝাড়ায় কিশোরী ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতাকে আদালতে জবানবন্দি প্রদান ও ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ শিহিপাশা গ্রামের আব্দুল খালেক মোল্লার ছেলে ছাব্বির হোসেন মোল্লা (২৪) (শুক্রবার) রাত সাড়ে আটটার দিকে ফোনে তার চাচা আনু মোল্লার ঘরে ডেকে নিয়ে এক কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষনের পর ছাব্বির বিষয়টি কাউকে না বলার জন্য ধর্ষিতা কিশোরীকে হুমকি ধামকী দিয়ে বিদায় করে। ধর্ষিতা কিশোরী ঘরে এস ধর্ষণের ঘটনা তার মাকে জানায়।

ধর্ষিতার বাবা ধর্ষণের ঘটনা স্থানীয় লোকজনকে জানালে স্থানীয়রা বিষয়টি সমাধানের চেস্টা করে। ব্যর্থ হওয়ায় ধর্ষিতা কিশোরীর বাবা বাদী হয়ে শুক্রবার রাতে ছাব্বির হোসেন মোল্লাকে একমাত্র আসামী করে মামলা দায়ের করেন।

বাদী তার এজাহারে বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে ছাব্বির তার মেয়েকে ওই দিনের আগেও একাধিকবার ধর্ষণ করেছে।

মামলা দায়েরের পরে শুক্রবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক ছাব্বির হোসেন মোল্লাকে গ্রেফতার করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুশান্ত কুমার জানান, গ্রেফতারকৃতকে শনিবার সকালে বরিশাল আদালতে ও ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতাল ও আদালতে জবানবন্দি প্রদানের জন্য প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/টিআর

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত