করোনাভাইরাস প্রতিরোধে পালং-জাজিরায় ১০ হাজার মাস্ক বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে পালং-জাজিরায় ১০ হাজার মাস্ক বিতরণ
শনিবার শরীয়তপুর জাজিরার স্থানীয় সাংসদ মোঃ ইকবাল হোসেন অপু করোনাভাইরাস ও মাস্ক পরিধানের বিষয়ে জনসচেতন করতে প্রধান সড়কগুলোতে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।

সরকারি নির্দেশনা অনুযায়ী করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ইতিমধ্যে কঠোর অবস্থানের ঘোষণা দিয়েছে সরকার। এরই অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য মো: ইকবাল হোসেন অপুর উদ্যোগে শরীয়তপুরের পালং-জাজিরায় ১০ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) শরীয়তপুর জাজিরায় মোঃ ইকবাল হোসেন অপু করোনাভাইরাস ও মাস্ক পরিধানের বিষয়ে জনসচেতন করতে প্রধান সড়কগুলোতে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।

ইকবাল হোসেন অপু বলেন, দেশে জনসচেতনতা না থাকায় এবং একশ্রেণির মানুষের বেপরোয়া আচরণের কারণে বাংলাদেশে মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। সরকারি নির্দেশনা অনুযায়ী এখন থেকে মাস্ক ছাড়া কেউ কোনো সেবা পাবেন না। সরকারি কিংবা বেসরকারি কোনো প্রতিষ্ঠানে প্রবেশও করতে পারবেন না। তাই প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার অংশ হিসেবে মানুষকে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধানে জনসচেতন করতেই এই কার্যক্রম।

এছাড়া ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে জাজিরায় এক আলোচনা সভাসহ পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও মুজিববর্ষ উপলক্ষে বি কে নগরে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তিনি।

ইত্তেফাক/এমএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত