সাভারে সাবেক স্বামীর এসিডে ঝলসে গেলেন তরুণী

সাভারে সাবেক স্বামীর এসিডে ঝলসে গেলেন তরুণী
ছবি: প্রতীকী

সাভারের আশুলিয়ায় সাবেক স্বামীর নিক্ষেপ করা এসিডে ঝলসে গেছে এক নারী পোশাক শ্রমিকের মুখ। গতকাল বুধবার (২ ডিসেম্বর) রাতে আশুলিয়ার জামগড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয় লোকজন সাবেক স্বামী রঞ্জু মিয়াকে হাতেনাতে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

এসিড নির্যাতনের শিকার ওই নারী নাম দোলনা আক্তার রিমা (১৯)। তিনি জামালপুর জেলার মেলান্দহ থানার দিলাল শেখের মেয়ে। ঘটনার রাতে তিনি কারখানা থেকে বাসায় ফিরছিলেন।

পুলিশ জানায়, রিমা তিন মাস আগে স্বামী রঞ্জুকে ডিভোর্স দিলে তিনি ক্ষুব্ধ হন। এর জেরে তিনি এ ঘটনা ঘটিয়েছেন।

ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, রিমা ও রঞ্জু গত দুই বছর আগে নিজেদের পছন্দে বিয়ে করে। গত তিন মাস আগে তাদের ডিভোর্স হলে রিমা আশুলিয়ার জামগড়া এলাকার একটি পোশাক কারখানায় চাকরি নেয়। বুধবার রাতে কারখানা থেকে বাসায় ফেরার সময় জামগড়া এলাকার একটি সড়কে আগে থেকে ওত পেতে থাকা রঞ্জু তাকে এসিড নিক্ষেপ করে। এতে রিমার চোখ, মুখ ও বুক এসিডে ঝলসে যায়। ওই রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: বিদ্রোহীদের দলীয় মনোনয়ন দেওয়া হবে না: ওবায়দুল কাদের

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ইকবাল হোসেন জানান, উত্তেজিত জনতা অভিযুক্ত রঞ্জুকে মারধর করে পুলিশে সোপর্দ করেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/এসি

ঘটনা পরিক্রমা : নারী ও শিশু নির্যাতন

পরবর্তী
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x