Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near ') ORDER BY id' at line 1
Array
(
)

পরকীয়ায় মত্ত স্ত্রী ভাড়াটে লোক দিয়ে খুন করেন প্রবাসী স্বামীকে, ৫ জনের ফাঁসির আদেশ

পরকীয়ায় মত্ত স্ত্রী ভাড়াটে লোক দিয়ে খুন করেন প্রবাসী স্বামীকে, ৫ জনের ফাঁসির আদেশ
প্রবাসী স্বামী হত্যায় ফাঁসির দণ্ড প্রাপ্ত আসামিরা। ছবি: ইত্তেফাক

খাগড়াছড়ির রামগড়ে প্রবাসী স্বামী মো. মোমিনুল হককে হত্যার দায়ে স্ত্রী রাবেয়া বেগমসহ পাঁচজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর হাসান এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত অন্যরা হলেন- রামগড়ের চৌধুরী পাড়ার মানিক মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৪), একই এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে ফিরোজ (২৮), গুইমারা উপজেলার রেনুছড়া এলাকার শাহ আলমের ছেলে আবুল কালাম (২২) এবং একই এলাকার আবুল হোসেনের ছেলে আবুল আসাদ ওরফে মিঠু (২০)। এদের মধ্যে আবুল আসাদ ওরফে মিঠু পলাতক। বাকিরা রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন।

মামলার নথি থেকে জানা যায়, প্রবাসী মো. মোমিনুল হকের স্ত্রী রাবেয়া বেগম পরকীয়ার সম্পর্কের জেরে স্বামীকে হত্যার পরিকল্পনা করেন। ৫০ হাজার টাকার বিনিময়ে স্ত্রীর ভাড়াটে খুনিরা রামগড়ের পাশের গুইমারার দুর্গম পাহাড়ি এলাকায় মোমিনুল হককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রামগড় থানায় মোমিনুলের ভাইয়ের দায়ের করা মামলার তদন্তের পর ৫ সেপ্টেম্বর আদালতে চার্জশিট দেয় পুলিশ। আদালত রাষ্ট্রপক্ষের ১২ জনের সাক্ষ্য গ্রহণ শেষে চার বছরের মাথায় এ রায় দেন।

আরও পড়ুন: বিদ্রোহীদের দলীয় মনোনয়ন দেওয়া হবে না: ওবায়দুল কাদের

রায়ে সন্তোষ প্রকাশ করে রাষ্ট্রপক্ষের কৌঁসুলি বিধান কানুনগো বলেন, এ রায় সমাজে দৃষ্টান্ত হয়ে থাকবে।

ইত্তেফাক/এসি

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত