টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা বাসে ট্রাকের ধাক্কায় ঝরল ৬ প্রাণ

টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা বাসে ট্রাকের ধাক্কায় ঝরল ৬ প্রাণ
দুর্ঘটনা কবলিত ট্রাক-বাসকে মহাসড়ক থেকে রেকার দিয়ে সরানো হচ্ছে [ছবি: ইত্তেফাক]

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী বাসে ট্রাকের ধাক্কায় ৬ জন নিহত হয়েছেন। শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলার কুরনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- রংপুরের পীরগঞ্জ উপজেলার সিরাজুল ইসলাম (৩২) এবং আশরাফুল ইসলাম (৩৫)। অপর চার জনের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই হাইওয়ে থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন জানান, রংপুর থেকে ঢাকাগামী সেবা ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের কুরনী নামক স্থানে যান্ত্রিক ত্রুটির কারণে দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা গামী অপর একটি মালবাহী ট্রাক বাসটিকে ধাক্কা দিলে বাসের ভিতরে থাকা ৪ জন যাত্রী নিহত হন এবং আহত হন কমপক্ষে ২০ জন। গুরুতর অবস্থায় ৭ জনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সিরাজুল ও আশরাফুল মারা যান। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। নিহত চার জনের লাশ গোড়াই হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।

তিনি আরো জানান, ঘাতক বাসের চালক পলাতক। মামলার প্রক্রিয়া চলছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ইত্তেফাক/এমআর

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত