আলুর ট্রাকে মিললো ফেনসিডিলের বস্তা, গ্রেফতার ২

আলুর ট্রাকে মিললো ফেনসিডিলের বস্তা, গ্রেফতার ২
ছবি : সংগৃহীত

২০ হাজার টাকা অতিরিক্ত ভাড়া পাওয়ার চুক্তিতে রাজশাহীর মোহনপুর থেকে নাটোর হয়ে ঢাকাগামী একটি আলুর ট্রাক থেকে এক বস্তা ফেনসিডিল উদ্ধার করে র্যাব-৫। শুক্রবার ভোরে উপজেলার বানিয়া পাড়া পাকা রাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- পটুয়াখালী সদর এলাকার মেরাজ খানের ছেলে ট্রাক ডাইভার হুমায়ন কবির (৪৫) এবং শরিয়তপুর সদর এলাকার আক্কাছ আলীর ছেলে হেলফার লিটন (৪৭)।

র‌্যাব সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে রাজশাহীর মোহনপুর উপজেলার ‍‌‘দেশ কোলিস্টর’ থেকে (ঢাকা মেট্টো ট-২৪৩৩৪৫ নম্বর) ট্রাকে আলু লোড করে। এই ট্রাকটি নাটোর হয়ে পটুয়াখালির আমতলী যাওয়ার কথা ছিলো। কিন্তু ট্রাকের ডাইভার এবং হেলফার অতিরিক্ত ২০ হাজার টাকা ভাড়া পাওয়ার চুক্তিতে বাঘা সীমান্ত এলাকার মাদক ব্যবসায়ী বাসার আলী (৪৫) এর মাধ্যমে বানেশ্বর হয়ে বাঘা সীমান্ত এলাকার মীরগঞ্জে প্রবেশ করে। সেখান থেকে এক বস্তায় ২৯২ বোতল ফেনসিডিল উঠায় ওই ট্রাকে।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে বাঘা বাজারের পূর্ব দিকে বানিয়া পাড়া নামক স্থানে অবস্থান নেয় র‌্যাব। এরপর উক্ত ট্রাকটি ঘটনা স্থলে পৌঁছালে সেটির গতিরোধ করে র‌্যাব। মুহূর্তের মধ্যে তল্লাশি চালালে ট্রাকের পেছনে রাখা একটি চটের বস্তাতে উল্লেখিত পেন্সিডিল পাওয়া যায়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় র‌্যাবের ইনেস্পেক্টর মামুন হোসেন বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করেছেন। ট্রাকটি থানা হেফাজতে রাখা হয়েছে। আসামিদের জেলহাজতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

ইত্তেফাক/বিএএফ

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত