শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নাগরপুরে ট্রাক্টর-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ আহত ৫

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২০, ১৮:৫৩

টাঙ্গাইলের নাগরপুরে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালক নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশাতে থাকা পাঁচজন যাত্রী আহত হয়েছেন। শনিবার সকালে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক সড়কের নাগরপুর উপজেলা ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। পুলিশ ট্রাক্টরটি আটক করলেও এর চালক পালিয়ে গেছেন। 

নিহত অটোরিকশার চালকের নাম সেন্টু মিয়া (৩৫)। তিনি উপজেলার চাষাভাদ্রা গ্রামের মজিদ মিয়ার ছেলে। 

আহতরা হলেন- দৌলতপুর উপজেলার সহিউদ্দিনের ছেলে রফিক (৩৫), সমেজ উদ্দিনের ছেলে কাবিল (৩২), ঘিওর উপজেলার নূর ওসমানের ছেলে পলাশ (২৪), টাঙ্গাইল সদর উপজেলার অরবিন্দের ছেলে অমিত ও হেমন্তী (৬০)।

আরও পড়ুন: ফরিদপুরের সেফহোম থেকে পালানো সাত কিশোরীর একজন উদ্ধার

পুলিশ এবং এলাকাবাসী জানান, শনিবার সকালে নাগরপুর থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলো। পথে ওই স্থানে ইট বোঝাই একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক্টর ও অটোরিকশাটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে অটোরিকশার চালক নিহত এবং পাঁচজন যাত্রী আহত হন। পরে উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান বলেন, পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ট্রাক্টরটি আটক ও আহতদের চিকিৎসার ব্যবস্থা করেছে।

ইত্তেফাক/এসি