কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল
 কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য রাতের আধারে ভাঙচুরের প্রতিবাদে শনিবার সন্ধ্যায় নগরীতে বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়। ছবিঃ ইত্তেফাক 

কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য রাতের আধারে ভাঙচুরের প্রতিবাদে বরিশালে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ।

শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ শেষে মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে নেতৃত্ব দেন বরিশাল সিটি কর্পোরেশন মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

আরো পড়ুনঃ ভাঙচুর হওয়া বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে ফাঁকা গুলি

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুচ, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর সহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য রাতের আধারে ভাঙচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা ১৯৭১ সালের রাজাকারদের হুশিয়ারি করে বলেন এ দেশে রাজাকারদের কোন ঠাই নাই। ৭১ এর ঘাতক দালাল এ দেশে থাকতে পারবে না। তাদের এই মুহূর্তে বঙ্গবন্ধুর এ দেশ ছাড়তে হবে। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নিয়ে তারা নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

ইত্তেফাক/এমএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত