বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

যৌতুকের দাবিতে স্ত্রীর শরীর ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত

আপডেট : ২০ ডিসেম্বর ২০২০, ২২:১০

সাভারের আশুলিয়ায় যৌতুক দাবি করা পাঁচ লাখ টাকা না পেয়ে স্ত্রীকে ধারালো ব্লেড দিয়ে সারা শরীর কেটে ক্ষতবিক্ষত করেছে পাষণ্ড স্বামী। শনিবার আশুলিয়ার কুটুরিয়ার ধলপুর এলাকায় এ ঘটনায় ঘটে। ওই গৃহবধূকে গুরুতর আহত অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নির্যাতনের শিকার ওই ওই গৃহবধূর নাম মারুফা আক্তার (২৫)।  তিনি সাভারের কান্দি ভাকুর্তার গোলাম মোস্তফার মেয়ে।

এলাকাবাসীরা জানায়, গত ছয় বছর মারুফা আক্তারের সঙ্গে আশুলিয়ার কুটুরিয়ার ধলপুর এলাকার আব্দুর রহমান আজাদের ছেলে শেখ সাদী আজাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে ওই গৃহবধূর পরিবারের কাছে পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করেন স্বামী শেখ সাদী আজাদ। পরে ওই গৃহবধূ বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা আনতে অস্বীকার করলে শনিবার ওই গৃহবধূর সারা শরীরে ব্লেড দিয়ে কেটে ক্ষত বিক্ষত করে হত্যার চেষ্টা চালায় স্বামী। এক পর্যায়ে ওই গৃহবধূ অজ্ঞান হয়ে পড়লে ঘরে তালা ঝুলিয়ে পালিয়ে যায় স্বামী। পরে গৃহবধূর আত্মচিৎকারে প্রতিবেশীরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আরও পড়ুন: রাজশাহীতে বটি চাপাতি নিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর ওপর নারী গৃহকর্মীর হামলা

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সায়েমুল হুদা জানান, ওই গৃহবধূর হাত পাসহ বিভিন্ন স্থানে মারাত্মক জখম করা হয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান জানান, বিষয়টি জেনেছি। তবে ওই গৃহবধূর পরিবারের পক্ষ থেকে এখনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এসি