শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আমার ভাই বলেন, আমি নাকি স্বঘোষিত মেয়র প্রার্থী: কাদের মির্জা

আপডেট : ১২ জানুয়ারি ২০২১, ১৭:০১

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বলেছেন, আমার নেতা ওবায়দুল কাদের বলেন, আমি নাকি স্বঘোষিত মেয়র প্রার্থী। দল আমাকে মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। 

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ১০টায় বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের শহীদ নুরুল হক অডিটোরিয়ামে মহিলা আওয়ামী লীগের এক কর্মী সভায় তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন যে কথা বলেছেন তার দলের জন্য আরও ক্ষতিকর। তিনি বলেছেন আমি নাকি ওবায়দুল কাদেরের ভাই হিসেবে এসব কথা বলতে সাহস পাচ্ছি। অন্য কেউ হলে এসব কথা বলতে পারত না।  অন্যরা বললে তাদেরকে গলা চিপে ধরত, জেলে দিত, নয়লে মেরে ফেলত। 

আরও পড়ুনঃ বার্ড ফ্লু রোগের বিস্তার রোধে আগাম প্রস্তুতির নির্দেশ মন্ত্রণালয়ের

তিনি আরও বলেন, ওবায়দুল কাদের আমার সাথে নেই, কেন্দ্রীয় নেতারা আমার সাথে নেই, নোয়াখালী প্রশাসনও আমার সাথে নেই, এখানকার প্রশাসনও নেই।  আপনারা আমার ভোট করবেন, স্বতঃস্ফূর্তভাবে আপনারা কেন্দ্রে গিয়ে আমাকে ভোট দিয়ে আসবেন।  কোন শয়তানি করলে, ষড়যন্ত্র করলে এর দায় দায়িত্ব ওবায়দুল কাদের সাহেব, নির্বাচন কমিশনার শাহাদাত সাহেব, নোয়াখালীর ডিসি,এসপি ও জেলা নির্বাচন কর্মকর্তাকে নিতে হবে।  
    
এসময় উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান মিন্টু প্রমুখ।     


ইত্তেফাক/এমএএম