ভাণ্ডারিয়ায় তাসমিমা হোসেনের জন্মদিন পালন

ভাণ্ডারিয়ায় তাসমিমা হোসেনের জন্মদিন পালন
ভাণ্ডারিয়ায় মঙ্গলবার জাতীয় পার্টি- জেপির প্রেসিডিয়াম সদস্য, পিরোজপুর-২ আসনের সাবেক সাংসদ এবং দৈনিক ইত্তেফাক ও পাক্ষিক অনন্যা এর সম্পাদক তাসমিমা হোসেনের জন্মদিন পালন করা হয়েছে। ছবিঃ ইত্তেফাক

ভাণ্ডারিয়ায় মঙ্গলবার (১২ জানুয়ারি) জাতীয় পার্টি- জেপির প্রেসিডিয়াম সদস্য, পিরোজপুর-২ আসনের সাবেক এমপি এবং দৈনিক ইত্তেফাক ও পাক্ষিক অনন্যা এর সম্পাদক তাসমিমা হোসেনের জন্মদিন পালন করা হয়েছে।

এ উপলক্ষে জাতীয় পার্টি- জেপি ও তার সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে বাদ মাগরিব জেপির উপজেলা দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল দোয়া মোনাজাত এবং কেক কাটা হয়।

এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জাতীয় পার্টি- জেপির উপজেলা আহ্বায়ক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল হক মনি জোমাদ্দার, যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার, সদস্য সচিব এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জ্বল তালুকদার, যুগ্ম আহ্বায়ক এবং গৌরীপুর ইউপি চেয়ারম্যান মো. মজিবুর রহমান চৌধুরী, যুগ্ম আহ্বায়ক এবং ইকড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তানভীর হোসেন বাবু তালুকদার, জেপি নেতা মো. রুস্তুম আলী সিকদার, শাহরিয়ার হোসেন দুলাল মল্লিক, মো. সেন্টু মোল্লা, পৌর জেপির আহ্বায়ক মো. জামাল উদ্দিন মিয়া স্বপন, পৌর যুবসংহতির আহ্বায়ক মো. নাসির উদ্দিন দুলাল সরদার, উপজেলা স্বেচ্ছা সেবক পার্টির আহ্বায়ক মো. মনির সরদার, পৌর কাউন্সিলর মো. মানিক হাওলাদার, উপজেলা শ্রমিক পার্টির সভাপতি মো. শাহজাহান সরদার,ভিটাবাড়িয়া ইউনিয়ন জেপির সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান সাব্বির, উপজেলা যুবসংহতি নেতা আবু বক্কর মাস্টার, নদমুলা ইউনিয়ন জেপির মো. সাকায়েত হোসেন সেপাই সহ উপজেলা, ইউনিয়ন জাতীয় পার্টি- জেপি ও তার সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, স্থানীয় প্রবীণ গণ্যমান্য ব্যক্তিবর্গ দোয়ায় শরিক হোন। দোয়া মোনাজাত পরিচালনা করেন শাহাবুদ্দিন সিনিয়র ফাজিলা মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মো. ফারুক হোসেন উপস্থিত ছিলেন।

এদিকে তাসমিমা হোসেন এর শুভ জন্মদিন পালন উপলক্ষে মঙ্গলবার রাতে পৃথক ভাবে উপজেলার ১নং ভিটাবাড়িয়া ইউনিয়ন যুবসংহতির উদ্যোগে স্থানীয় মঞ্জু মার্কেটে কেক কাটা হয়।

এসময় উপজেলা যুবসংহতির সদস্য সচিব মামুনুর রশিদ সরদার, মজিদা বেগম মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মো. তাসবির মোর্শেদ সিকদার, মো. ইশরাক হোসেন, উপজেলা যুবসংহতি নেতা সুকুমার দাস, আব্দুস ছোবাহান বাচ্চু শরিফ, মো. সাইদুল মুন্সি, মো. মনির খান, মো. মিঠু সিকদার, উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক সালাহউদ্দিন রাহাত জোমাদ্দার, ভিটাবাড়িড়য়া ইউনিয়ন যুবসংহতির সভাপতি মো. মতিউর রহমান বুলবুল,ভাণ্ডারিয়া পৌর ছাত্রসমাজের আহ্বায়ক মো. মেহেদী হাছান রাজু, সদস্য সচিব মো. মাহাবুব শরিফ শুভ,ভাণ্ডারিয়া সরকারি কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক মো. সাবু শরিফসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এমএএম/এএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত