প্রেমিকার বাসায় মিললো প্রেমিকের লাশ

প্রেমিকার বাসায় মিললো প্রেমিকের লাশ
[প্রতীকী ছবি]

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কলেজ পাড়ায় প্রেমিকার ভাড়া বাসা থেকে মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে গলায় ফাঁস লাগানো অবস্থায় অন্তর চৌধুরী নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্তর চৌধুরী শহরের কাউতলী এলাকার কামাল চৌধুরীর ছেলে। এ ঘটনায় নিহত অন্তর চৌধুরীর প্রেমিকা জেসমিনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, প্রায় ৬মাস আগে জেসমিনের সঙ্গে তার আগের স্বামীর ডিভোর্স হয়। তারপর অন্তরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। অন্তর প্রায়ই জেসমিনের বাসায় আসা-যাওয়া করতো। এমন‌ কি প্রায় সময় প্রেমিকার ঘ‌রে রাত যাপনও কর‌তো। গত সোমবার রাতে অন্তর প্রেমিকার বাসায় যায়। সে কক্সবাজার ঘুরতে যাবে বলে প্রেমিকার কাছে টাকা চায়, তা নিয়ে রাতে দুইজনের মধ্যে মনমালিন্য হয়। পরে মঙ্গলবার রাত ৯টার দিকে জেসমিন হোটেল থেকে খাবার নিয়ে বাসায় এসে দেখেন অন্তর গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানে ফাঁস লাগিয়ে ঝুলে আছেন। এলাকার কয়েকজন যুবকের সহযোগিতায় তাকে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মুজাম্মেল আহমেদ বলেন, গলায় ওড়না পেঁচি‌য়ে আত্মহত্যা করেছে বলে জেসমিনের সাথে কথা বলে জানতে পারি। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত সুনির্দিষ্টভাবে কিছুই বলা যাচ্ছে না।

ইত্তেফাক/এমআর

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত