বাঁশের লাঠি তৈরি কর, ভোট চোরদের খতম কর: কাদের মির্জা

বাঁশের লাঠি তৈরি কর, ভোট চোরদের খতম কর: কাদের মির্জা
নোয়াখালী কোম্পানীগঞ্জ বসুরহাট রূপালী চত্বরে পথসভায় বক্তব্য রাখছেন কাদের মির্জা। ছবি: ইত্তেফাক

ভোটের দিন কোন অনিয়ম হলে আপনারা বাঁশের লাঠি তৈরি করবেন, ভোট চোরদের খতম করবেন। একেবারে মেরে ফেলবেন না। গিরার নিছে লাঠি দিয়ে পিঠিয়ে পা ভেঙ্গে দিবেন। আমরা রূপালী চত্বরে তাদেরকে বেঁধে টাঙ্গিয়ে রাখব। বৃহস্পতিবার(১৪ জানুয়ারি) কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট রূপালী চত্বরে পথসভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির ছোট ভাই বসুরহাট পৌরসভা নির্বাচনে আ’লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী আবদুল কাদের মির্জা জনগণের উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামী মাসের ১৬ তারিখে নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশে ও দেশের বাহিরে অনেক আলোচনা ও সমালোচনা হচ্ছে, অনেক বিতর্কের জম্ম দিয়েছে। সে জন্য আজকে আমি আমার বক্তব্য উপাস্থাপনের জন্য এ সমাবেশের আয়োজন করে আপনাদেরকে কষ্ট দিচ্ছি। বসুরহাট নির্বাচন সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ চায়। আমি অন্যায়ের বিরুদ্ধে প্রতবাদ করব, ভোট ডাকাতির বিরুদ্ধে কথা বলব। এ নির্বাচন নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে। একরামুল করিম চৌধুরী ধানের শীষের প্রার্থী কামাল উদ্দিন চৌধুরীর কাছে ১ কোটি টাকা পাঠিয়েছে, নির্বাচনে আমাকে হারানোর জন্য। আপনাদেরকে টাকা দিলে আপনারা খেয়ে ফেলবেন, ভোট ১৬ তারিখ ঠিকমত দিবেন।

কাদের মির্জা বলেন, আমি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করে বাংলাদেশের মানুষকে প্রমাণ করে দিতে চাই গণতন্ত্র কি জিনিস? ভোটাধিকার কি জিনিস? বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন, এদেশের মানুষের ভাতের ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করা জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে অর্থনৈতিক মুক্তি দিয়েছেন, অর্থাৎ ভাতের অধিকার প্রতিষ্ঠিত করেছেন, ভোটের অধিকার এখনও পূর্ণাঙ্গভাবে প্রতিষ্ঠিত হয়নি। শেখহাসিনার উন্নয়নে বাংলাদেশ বিশ্বের রোল মডেল, শেখ হাসিনা আগামী ৩ বছর ক্ষমতায় থাকে ও সুস্থ থাকে, তাহলে বাংলাদেশে উন্নয়নের কাজ করার মত কোন জায়গা থাকবে না।

বৃহস্পতিবার(১৪ জানুয়ারি) কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট রূপালী চত্বরে পথসভায় আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, কোম্পানীগঞ্জ উপজেলার পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী, গোলাম শরীফ চৌধুরী পিপুল প্রমুখ।

ইত্তেফাক/এনঅ

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত