মাকে সরি লিখে মেডিক্যাল অ্যাসিস্ট্যান্টের ‘আত্মহত্যা’

মাকে সরি লিখে মেডিক্যাল অ্যাসিস্ট্যান্টের ‘আত্মহত্যা’
স্বজনদের কান্না ও সুইসাইড নোট। ছবি: ইত্তেফাক

সুইসাইড নোট লিখে এএসএম মিরাজুল হাসান তুষার (৩০) নামে এক মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট ‘আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার পর চুয়াডাঙ্গা পৌর শহরের সাদেক আলী মল্লিকপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত এএসএম মিরাজুল হাসান তুষার ওই পাড়ার আবেদ হাসানের ছেলে এবং স্থানীয় ইম্প্যাক্ট মাসুদুল হম মেমোরিয়াল কমিউনিটি সেন্টারের মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে নিজ বাড়ির একটি কক্ষে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় ছেলের মৃতদেহ দেখতে পান তার মা তরুলতা। পরে পুলিশে খবর দিলে সদর থানা পুলিশ নিহত তুষারের ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করে।

ওই চিঠিতে লেখা আছে ‘আমি এএসএম মিরাজুল ইসলাম (তুষার) সজ্ঞানে-স্বেচ্ছায় নিজের সম্পূর্ণ ইচ্ছায় আত্মহত্যার পথ বেছে নিলাম। এই আত্মহত্যার পেছনে কারো এক বিন্দু পরিমাণ কোনো দোষ নেই। সরি মা। রাত ১২টা ৪০ মিনিট।’

নিহতের মা জানান, সম্প্রতি কিছু দিন ধরে ছেলে মিরাজুর বাড়িতে চুপচাপ থাকতো। কারো সঙ্গে কোনো কথা বলতো না। সে বিষণ্ণতায় ভুগছিল।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খাঁন বলেন, পারিবারিক কলহের কারণে তুষার আত্মহত্যা করেছেন। এ বিষয়ে সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x