ট্রলি ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২, আহত ৩

ট্রলি ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২, আহত ৩
প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ডুবার মোড়ে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ নিহত ও ৩ জন গুরুত্বর আহত হয়েছে। রবিবার(১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার রাধানগর ইউনিয়নের ডোবার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন, গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চনতলা গ্রামের রবিউল ইসলামের ছেলে বাদশা (৩৫ ) ও মোটরসাইকেল চালক রাধানগর ইউনিয়নের কায়েমপুর গ্রামের আলতাসউদ্দিনের ছেলে সোহেল (৩৬)। আহতরা হলেন, বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চনতলা গ্রামের আব্দুস সালামের ছেলে শহিদুল (২৩), মুসলিমউদ্দিনের ছেলে মোবারক (৩১), নুরতাজ আলীর ছেলে মোরসালিন (২০)।

এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস জানান, রাধানগর ইউনিয়নের ডোবার মোড় নামক স্থানে একটি ইটের খোয়া ভাঙ্গা ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ট্রলির যাত্রী চারজন ও মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়। এদের মধ্যে ট্রলির শ্রমিক বাদশা ও মোটরসাইকলে চালক সোহেল গুরুত্বর অবস্থায় তাদের দু’জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে বাদশা মারা যায়। অপরজন অন্যজন রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আহত ৩ জন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ইত্তেফাক/এনএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x