তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যার অভিযোগ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যার অভিযোগ
প্রতীকী ছবি

কুমিল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবুল হাসেম (৫৫) নামে এক নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ভোর রাতে জেলার বরুড়া উপজেলার নলুয়া চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় তাকে বাঁচাতে গিয়ে তার বড় ভাই ও বাজারের আরেক নৈশপ্রহরী আহত হন। নিহত আবুল হাসেম নলুয়া চাঁদপুর বাজারের নৈশপ্রহরী ও ওই গ্রামের হাসান আলীর ছেলে। বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার বিষয়টি নিশ্চিত করেছন।

আরও পড়ুন: খুলনায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নৈশ প্রহরী আবুল হাসেম ওই বাজারে দায়িত্ব পালনকালে একই গ্রামের জনৈক বাবুলের রাইস মিলের সামনে শুক্রবার ভোর রাতে আগুন জ্বালিয়ে শীত নিবারণ করছিলেন। এসময় রাইস মিলের সামনে আগুন জ্বালানোকে কেন্দ্র করে বাবুল ও তার সহযোগীরা নৈশপ্রহরী আবুল হাসেমের সাথে বাকবিতণ্ডা ও মারামারিতে লিপ্ত হয়। এতে তার ডাক চিৎকারে তার ভাই আবু তাহের ও বাজারের অপর নৈশপ্রহরী সুরুজ মিয়া তাকে বাঁচাতে ছুটে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়।

আরও পড়ুন: পাবনায় ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

শুক্রবার দুপুরে বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x