জনগণ যাকে চায় না তাকে আওয়ামী লীগে রাখবো না: চিফ হুইপ

জনগণ যাকে চায় না তাকে আওয়ামী লীগে রাখবো না: চিফ হুইপ
শিবচর উপজেলা ও পৌরসভা শাখার যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। ছবি: ইত্তেফাক

বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের ৬ সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী বলেছেন, যারা নির্বাচনে অংশ নিবেন অবশ্যই তাদের সন্তোষজনক ভোট পেতে হবে। নাহলে বুঝতে হবে জনগণ তাকে চায় না। আর জনগণ যাকে চায় না তাকে আমরা আওয়ামী লীগ বা সহযোগী সংগঠনে কোন পদে রাখবো না।

শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামে আসন্ন শিবচর পৌরসভা নির্বাচন ২০২১ উপলক্ষে শিবচর উপজেলা ও পৌরসভা শাখার যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর সঠিক পদক্ষেপে দেশে করোনা বেশি ছড়ায়নি: চিফ হুইপ

চিফ হুইপ বলেন, কাউন্সিলরে একই পরিবারে ৩ জনও প্রার্থী হয়েছে। যে নেতা শালাকে তার ভাইকে ম্যানেজ করতে পারে না। সে আবার কিসের নেতা। এটা রেকর্ড থেকে যাবে। সিনিয়র নেতারা কারো পক্ষ নিলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর সাহসী ভূমিকায় বাংলাদেশ করোনা মোকাবেলায় সক্ষমতা অর্জন করেছে। তার বলিষ্ঠ নেতৃত্বের কারণে ইতোমধ্যে বাংলাদেশে করোনা ভাইরাসের টিকা এসেছে। শিগগিরই তা জনগণের মধ্যে দেওয়া হবে। পদ্মা সেতু বাস্তবায়নের মুখে। এখন শিবচর বিশেষ গুরুত্ব বহন করে।

আরও পড়ুন: পদ্মাসেতুকে ঘিরে পর্যটন খাতে নানা কর্মসূচি নেওয়া হয়েছে: চিফ হুইপ

নেতা হতে হলে জনগণের সঙ্গে সঙ্গে নেতৃবৃন্দরও মন জয় করতে হবে উল্লেখ করে চিফ হুইপ বলেন, দল ছাড়া নির্বাচন করা সম্ভব না। তাই সবার মন জয় করতে হবে। আশা করি মেয়র প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হবেন।

সভায় বর্তমান মেয়র মো. আওলাদ হোসেন খানকে পুনরায় মেয়র প্রার্থী হিসেবে দলীয় সমর্থন দেওয়ার সর্বসম্মত সিদ্ধান্ত নেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাজাহান মোল্লার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা আওয়ামীলীগ সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, উপজেলা চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পৌর আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ঘোষসহ আরও অনেকে।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x