গৃহহীনদের তালিকায় সাবেক এমপি পেলেন ঘর

গৃহহীনদের তালিকায় সাবেক এমপি পেলেন ঘর
দুইবারের সাবেক সংসদ সদস্য এনামুল হক জজ মিয়া। ছবি: সংগৃহীত

জাতীয় পার্টি থেকে নির্বাচিত ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের দুইবারের সাবেক সংসদ সদস্য এনামুল হক জজ মিয়া গৃহহীনদের জন্য সরকারের দেওয়া ঘর পেয়েছেন। তিনি তার ‘সব সম্পত্তি প্রথম দুই স্ত্রী ও সন্তানদের’ লিখে দিয়ে এখন মানবেতন জীবনযাপন করছেন বলে জানিয়েছেন গফরগাঁও পৌরসভার মেয়র ইকবাল হোসেন সুমন।

আরও পড়ুনঃ একজন মানুষও গৃহহীন থাকবে না, মুজিববর্ষে এটাই বড় উৎসব: প্রধানমন্ত্রী

মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শনিবার সারাদেশে ৬৬ হাজার ১৮৯টি গৃহহীন পরিবারকে ঘর দেওয়া হয়েছে। তারই একটি ঘর পেয়েছেন সংসদ সদস্য এনামুল হক জজ মিয়া। সকালে গফরগাঁও উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই সংসদ সদস্য ছাড়াও উপজেলার আরও ১৯৯ জনকে ঘর বুঝিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: একজন মানুষও গৃহহীন থাকবে না, মুজিববর্ষে এটাই বড় উৎসব: প্রধানমন্ত্রী

এনামুল হক জজ মিয়াকে জমির দলিলসহ ঘরের চাবি হস্তান্তর করেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের বর্তমান সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল। মেয়র ইকবাল হোসেন সুমন বলেন, ‘এনামুল হক জজ মিয়া ১৯৮৬ ও ১৯৮৮ সালে জাতীয় পার্টির হয়ে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হন। একসময় তার গফরগাঁও পৌরশহর ও ঢাকায় বিলাসবহুল বাড়ি ছিল। কিন্তু সর্বশেষ পৌরশহরে ১২ শতাংশ জমি মসজিদের নামে লিখে দিয়ে এক রুমের ভাড়া বাসায় থাকছেন স্ত্রী-সন্তান নিয়ে। খাট কেনার সামর্থ্য না থাকায় মেঝেতেই ঘুমান তিনি।’

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x