সাভারে সাবেক সেনা সদস্যসহ দুই ব্যক্তির লাশ উদ্ধার

সাভারে সাবেক সেনা সদস্যসহ দুই ব্যক্তির লাশ উদ্ধার
ছবি: প্রতীকী

সাভার থেকে সাবেক এক সেনাসদস্যসহ দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৪ জানুয়ারি) দুপুরে সাভারের বিরুলিয়ার শ্যামপুরের গোলাপগ্রাম ও আড়াপাড়া থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত সেনা সদস্যের নাম ফজলুল হক (৫০)। তিনি মানিকগঞ্জ জেলার শিবালয় থানার শশিপাড়া গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে। গত পাঁচ বছর আগে ফজলুল হক সেনাবাহিনীর সৈনিক পদ থেকে অবসর নেন। এরপর থেকে তিনি পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানির মালিকের দেহরক্ষী হিসেবে চাকরি করতেন।

আরও পড়ুন: বান্দরবানে মধ্যরাতে বন্যহাতির আক্রমণে ২ কিশোরের মৃত্যু

জানা গেছে, শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে মানিকগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্য বের হন ফজলুল হক। রাতে তার পরিবার ফোন বন্ধ পায়। এরপর রবিবার (২৪ জানুয়ারি) সকালে বিরুলিয়ার কমলাপুর এলাকায় ব্রিজের নিচ হাত বাঁধা ও মুখে কাপড় গোজা অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে পায় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং পরিচয় শনাক্ত করে।

অন্যদিকে সাভারের আড়াপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে পারভেজ হোসেন নামের (২৩) এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। পুলিশ জানায়, গত শনিবার রাতে নিজ বাসায় পারভেজের ওপর হামলার ঘটনা ঘটে। পরকীয়ার জেরে তার ওপর হামলার ঘটনা ঘটেছিল। এসময় ছুরি দিয়ে পারভেজের শরীরের বিভিন্ন অংশে আঘাত করে পালিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা পারভেজকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল আটটার দিকে তিনি মারা যান।

আরও পড়ুন: কাভার্ডভ্যানের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন, কি কারণে তাদের দু’জনকে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে। এঘটনায় সাভার মডেল থানায় পৃথক দুটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x