শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দেশকে ধ্বংস করতে ষড়যন্ত্রের খেলা হচ্ছে: শামীম ওসমান 

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২১, ২১:৫৭

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন,  দেশকে ধ্বংস করতে দেশে ও বিদেশে বিভিন্নভাবে ষড়যন্ত্রের খেলা হচ্ছে। এই খেলা সরকার পরিবর্তন বা কোন দলের পক্ষে বিপক্ষেও নয়। শুধুমাত্র এই দেশকে আফগানিস্তান ও লিবিয়ার চেয়েও ভয়াবহ খারাপ রাষ্ট্রে পরিনত করার খেলা হচ্ছে। তাই আন্তজার্তিক ষড়যন্ত্র থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে মহান আল্লাহর কাছে ক্ষমা চাওয়া ছাড়া আমাদের আর কোন পথ নেই।  শনিবার বিকেলে নগরীর মাসদাইর কবরস্থান জামে মসজিদে এক দোয়ার মাহফিলে তিনি এসব কথা বলেন।  

দেশের বিরুদ্ধে আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র হচ্ছে জানিয়ে শামীম ওসমান বলেন, দলমত ও রাজনৈতিক ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে ভালোবেসে সবাইকে এক হয়ে দেশের জন্য কাজ করতে হবে। কারণ দেশকে ভালোবাসা ঈমানের একটি অঙ্গ।

বর্তমান আওয়ামীলীগ সরকারের মেয়াদকালীন সময়ের মধ্যেই নারায়ণগঞ্জে উন্নয়ন প্রকল্পের সকল কাজ সম্পন্ন করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত শামীম ওসমান বলেন,  শেখ হাসিনার সরকার নারায়ণগঞ্জকে ঢেলে সাজাতে নানামুখী উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। দেশের চলমান অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ থাকা প্রয়োজন বলে মনে করেন শামীম ওসমান। 

তিনি জানান, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড দেশের সবচেয়ে আধুনিক সড়কে রূপান্তরসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অত্যাধুনিক ফ্লাইওভার নির্মান করা হবে। এছাড়া হার্ট ইনস্টিটিউট, মেডিকেল কলেজ ও পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ব্যাপারেও সরকারের প্রক্রিয়া চলছে। 

দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন শামীম ওসমানের মেঝ ভাই সংসদ সদস্য সেলিম ওসমানসহ পরিবারের অন্যান্য সদস্য ও আওয়ামীলীগের নেতা-কর্মীরা। দোয়া মাহফিল শেষে দুই সাংসদ শামীম ওসমান এবং সেলিম ওসমানসহ পরিবারের সদস্যরা ভাষা সৈনিক এ কে এম শামসুজ্জোহার কবর জিয়ারত করেন। 

ইত্তেফাক/এআর